জংগল ইউনিয়নের উপকার ভোগীদের সাথে সংসদ সদস্যের মতবিনিময়
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ২০:০৯
জংগল ইউনিয়নের উপকার ভোগীদের সাথে সংসদ সদস্যের মতবিনিময়
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জংগল ইউনিয়নের বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ডব্লিউবি, আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাসহ সকল উপকারভোগী নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


৩০ অক্টোবর, সোমবার বেলা ১২টায় জংগল ইউনিয়ন পরিষদের আয়োজনে জংগল স্কুল এন্ড কলেজ (ক্ষিতীশ চন্দ্র বসু ক্রীড়াঙ্গন) মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।


প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বলেন,বিএনপি সমাবেশের নামে ঢাকায় পুলিশ হত্যা করেছে। সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে। তাদের আর জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার সাহস নাই! তাই যুক্তরাষ্ট্রের কাছে ধরনা দিচ্ছে। তারা জানে না এখন আর শক্তিধর কোন দেশের একক ক্ষমতা নেই যে একটা দেশের নির্বাচিত সরকারকে ক্ষমতাচ্যুত করতে পারে।


জংগল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল কুমার বসুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধারণ। এছাড়াও বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জহুরুল ইসলাম, বালিয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা আলমগীর সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম ইউনিয়নের কয়েক হাজার উপকার ভোগীদের সাথে মধ্যাহ্নভোজ করেন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com