কোটচাঁদপুরে আবারও দুটি দোকানের টিন কেটে চুরি
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ২০:০৫
কোটচাঁদপুরে আবারও দুটি দোকানের টিন কেটে চুরি
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে এক সপ্তাহের ব্যবধানে আবারও অভিনব কায়দায় দোকানের উপরের টিন খুলে চুরির ঘটনা ঘটেছে।


২৯ অক্টোবর, রবিবার দিবাগত রাতে উপজেলার সাফদারপুর রেল বাজারের ইকবাল ফার্মেসী ও ব্রাদাস ইলেকট্রনিক্স এন্ড মোবাইল টেলিকম দোকানে এই চুরি সংঘটিত হয়।


এসময় চোরচক্র ঔষধের দোকানের ক্যাশবাক্স ভেঙে ৩ লক্ষাধিক নগদ অর্থ ও ঔষধ এবং পাশ্ববর্তী ব্রাদাস ইলেকট্রনিক্স এন্ড মোবাইল টেলিকম দোকান থেকে ৬টি ডেমো মোবাইল ও ২৫ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড নিয়ে পালিয়ে যায়।


ভুক্তভোগী ঔষধ ব্যবসায়ী জাহিদ ইকবাল জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যায়। রবিবার সকালে দোকানের সেলসম্যান তাজমুল হোসেন ব্যবসা প্রতিষ্ঠানে এসে দোকান খুলেই দেখে দোকানের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে এবং দোকানের সিলিং খোলা অবস্থায় আছে। চোর দোকানের সিলিংয়ের উপরের টিনের স্ক্রুপ খুলে ভিতরে প্রবেশ করে। এসময় ক্যাশবাক্সে থাকা ঔষধ বিক্রির ২ লাখ ৯০ হাজার টাকা এবং কিছু ঔষধ নিয়ে যায়। চুরির বিষয়টি দোকানের সিসি ক্যামেরায় রেকর্ড হয়। এতে সাদা জামা-প্যান্ট পরিহিত চোরকে দেখা গেলেও স্থানীয়রা তাকে সনাক্ত করতে পারেনি।


কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আল মামুন চুরির বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, চুরির ঘটনায় মামলা হবে। দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত সেই সাথে চোর চক্রের সদস্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। এদিকে চুরির ঘটনায় বাজার বণিক সমিতির অব্যবস্থাপনা ও গাফিলতি আছে বলে মনে করেন, অনেক ব্যবসায়ী। এসময় তারা শঙ্কা প্রকাশ করেন এবং দ্রুত চোর শনাক্ত ও গ্রেফতারের দাবি জানান।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com