মেয়র হানিফ ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইক চালক নিহত
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ০০:২৭
মেয়র হানিফ ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইক চালক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে মো. সিফাত মোর্শেদ (২৫) বছর বয়সি এক যুবক নিহত হয়েছে এবং এই ঘটনায় রায়হান (২৪) নামে এক যুবক আহত হয়েছে।


শনিবার (২৮ অক্টোবর) রাত দশটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে এগারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার মামা মো. আশিকুর রহমান বলেন, আমার ভাগিনা আজ রাতে তার এক বন্ধুকে নিয়ে বাইকে করে মেয়র হানিফ ফ্লাইওভার যাত্রাবাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় শিফাত মারা যান। তার বন্ধু রায়হান চিকিৎসাধীন রয়েছে।


তিনি আরো বলেন, আমাদের নিজ বাসা গেন্ডারিয়া ধুপখোলা দিননাথ সেন রোডের ২১/বি নম্বর বাসার জাহিদুল ইসলামের ছেলে।দুই ভাই এক বোন সে বড়।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com