বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন জোড়া খুনের মামলায় গ্রেফতার
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৮:৩৩
বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন জোড়া খুনের মামলায় গ্রেফতার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকনকে গ্রেফতার করেছে নরসিংদী গোয়েন্দা পুলিশ (ডিবি)।


২৬ অক্টোবর, বৃহস্পতিবার নরসিংদীতে আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে।


উল্লেখ্য, নরসিংদীতে পদবঞ্চিত ছাত্রদল নেতাদের মোটরসাইকেল শোডাউনে গুলি করে দুই ছাত্রদল নেতাকে হত্যার ঘটনায় বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি খায়রুল কবির খোকন ও তার স্ত্রী বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, শহর বিএনপির সভাপতি একে এম গোলাম কবির কামাল, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, জেলা ছাত্র দলের সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদসহ ৩০ জনের নাম উল্লেখ করে ২৬ মে দিবাগত রাতে মামলা দায়ের করেন নিহতের ভাই মোঃ আলতাফ হোসেন।


মামলায় উল্লেখ করা হয় যে, খায়রুর কবির খোকন, শিরিন আক্তার, সিদ্দিকুর রহমান নাহিদ এদের নির্দেশে ও পরিকল্পনায় বিএনপি, যুবদল ও অঙ্গসংগঠনের খোকনের অনুসারী নেতাকর্মীরা সক্রিয়ভাবে এ হত্যায় অংশগ্রহণ করে এবং হামলা চালিয়ে দুই ছাত্রদল নেতা সাদেকুর রহমান (৩২) ও আশরাফুল ইসলাম (১৭) কে গুলি করে হত্যা করে।


গত ২৫ মে বিকেল সাড়ে ৪টার দিকে চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয় সংলগ্ন স্থানে জেলা ছাত্রদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত ছাত্রদল নেতাদের মোটরসাইকেল শোভাযাত্রায় হামলা চালায় দুর্বৃত্তরা। এতে ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সদ্য বহিষ্কৃত সাদেকুর রহমান ও ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম গুলিবিদ্ধ হয়। ওইদিন সন্ধ্যায় ঢাকা মেডিকেলে মারা যায় সাদেকুর রহমান ও পরদিন সকালে মৃত্যুবরণ করে আশরাফুল ইসলাম।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com