কুড়িগ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৭:০৮
কুড়িগ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম সদর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লেগে লুৎফর রহমান (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।


২৬ অক্টোবর, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার যাত্রাপুর- ঘোগাদহ সড়কের ঘোগদহ ইউনিয়নের কামার হাইল্যা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত যুবক যাত্রাপুর ইউনিয়নের নওয়ানিপাড়া এলাকার মোঃ আমজাদ আলীর ছেলে। সে রাজারহাট মীর ইসমাইল হোসেন সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।


নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত যুবক লুৎফর রহমান সকালে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে ঘোগাদহ বাজার যাচ্ছিলেন। এসময় কামার হাইল্যা এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয় লুৎফর রহমান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।


কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালের দিকে সড়ক দুর্ঘটনায় লুৎফর রহমান গুরুতর আহত হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com