হাকিমপুরে স্বল্প মূল্যের টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৫:১৪
হাকিমপুরে স্বল্প মূল্যের টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে সরকার নির্ধারিত মূল্য স্বল্প আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।


২৬ অক্টোবর, বৃহস্পতিবার সকালে উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের (১,২,৩) ওয়ার্ড এর জন্য বোয়ালদাড় বাজারে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি ছদরুল ইসলাম।


টিসিবির পণ্য নিতে আসা ২নং ওয়ার্ডের বাসিন্দা শাহানাজ বেগম বলেন, বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি। যা আমাদের মতো নিম্ন আয়ের পরিবারের জন্য খুব কষ্টের বিষয়! তাই কম দামে এইসব পণ্য কিনতে পেরে আমি খুব খুশি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। তবে পণ্যের পরিধি বৃদ্ধির জন্য দাবি জানাচ্ছি। সেই সাথে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করছি।


এসময় উপস্থিত ছিলেন, তদারকি অফিসার উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর বদরুল মিল্লাত, ইউপি সদস্য মোত্তালেব হোসেন, নাজমুল হোসেন, বকুল হোসেন, মহিলা ইউপি সদস্য বুলবুলি খাতুন, টিসিবি পণ্য বিক্রয় ডিলার সোহরাব হোসেন ও বিক্রয় কর্মীরা।


বোয়ালদাড় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ছদরুল ইসলাম জানান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীব দুঃখী অসহায় মানুষের সরকার। সরকার নির্ধারিত স্বল্প মূল্য আমার বোয়ালদাড় ইউনিয়নের তিনটি পয়েন্টে (ফ্যামিলি কার্ড) এর মাধ্যমে ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল ও ৫ কেজি চালসহ প্রতি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী ৩ দিন পর্যায়ক্রমে ইউনিয়নের ৩টি পয়েন্ট থেকে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে। ফ্যামিলি কার্ডধারীরা নির্দিষ্ট স্থান থেকে তাদের পণ্য সংগ্রহ করতে পারবে বলে জানান তিনি।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com