শিরোনাম
বিরামপুরে সবজি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩, ১৪:৪২
বিরামপুরে সবজি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বিরামপুর পৌর শহরে নিজ বাড়ির গেটের সামনে থেকে হাবিবুর রহমান হিটলার (৪৩) নামে এক সবজি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।


বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে পৌর শহরের চাঁদপুর মধ্যপাড়া মহল্লায় নিজ বাড়ির গেটে কে বা কাহারা গলা কেটে হত্যা করে ফেলে রাখে তিন সন্তানের জনক ওই ব্যবসায়ীকে। নিহত হাবিবুর রহমান হিটলার উপজেলার দিওড় ইউনিয়নের কেন্দুয়া গ্রামের মৃত মনছের আলীর ছেলে। চাঁদপুর মধ্যপাড়ায় স্থানীয় ভাবে বসবাস করছিলেন তিনি।


নিহতের ছেলে আব্দুল্লাহু আল-ফাহাদ জানান, প্রতিদিনের মত সকালে মাদ্রাসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হবে। এসময় গেটে গিয়ে দেখেন বাড়ির গেট বাহির থেকে লাগানো আছে। তখন সে বাড়ির ইটের প্রাচীরের উপর দিয়ে বাহিরে যায়। গিয়ে দেখতে পায় তার বাবার গলাকাটা লাশ। লাশ দেখে চিৎকার দিলে, প্রতিবেশীরা এগিয়ে এসে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।


নিহতের স্ত্রী সুলতানা বেগম জানান, প্রতিদিনের মত রাত ১২ টার দিকে বাড়ি এসে খাবার খেয়ে একটু বাড়ির বাহিরে যায় হিটলার। সবাই ঘুমিয়ে পড়াতে তার খোঁজ কেও নেয়নি। আজ সকালে বাড়ির দরজার সামনে তার গলা কাটা মরদেহ দেখতে পাই।


স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত হাবিবুর রহমান হিটলার পৌরশহরের কলেজ বাজার বটতলী এলাকায় সবজির ব্যবসা করে। প্রতিদিন রাত ১১ টা ১২ টায় বাসায় আসে। বাসায় আসার পরে খাবার খেয়ে প্রতিদিনের মত বাড়ির বাহিরে যায়। গতকাল ও সে বাড়ির বাহিরে যায়। সবাই সবার মত ঘুমিয়ে পড়ে। সকালে তার ছেলে মাদ্রাসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে গেটে তার বাবার গলাকাটা লাশ দেখতে পায়।


বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, গলা কেটে এক যুবককে হত্যার ঘটনা ঘটেছে। কেবা কাহারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে এখনো জানা যায়নি। তদন্ত করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।


বিবার্তা/রাব্বানী/এমজে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com