নারায়ণগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে আরও ২ জনের মৃত্যু
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৮:৪০
নারায়ণগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে আরও ২ জনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্টিল মিলে গ্যাস লাইন থেকে বিস্ফোরণে পাঁচ শ্রমিক দগ্ধের ঘটনায় চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়েছে।


১৭ অক্টোবর, মঙ্গলবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।


মৃতরা হলেন, শেরপুরের নালিতাবাড়ি উপজেলার নুর ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩০) ও রংপুরের সামাদের ছেলে শরিফুল ইসলাম (২৮)। এই ঘটনায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা তিন।


এরআগে শুক্রবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় ‘শারমিন স্টিল লিমিটেড’ নামের প্রতিষ্ঠানে এই দুর্ঘটনা ঘটে। এতে চিকিৎসাধীন অবস্থায় ১৬ অক্টোবর, সোমবার সন্ধ্যায় মারা যান মোজাম্মেল (৩০) নামে একজন।


চিকিৎসকরা জানান, সাইফুলের শরীরের ৬২ ও শরিফুলের ৫৭ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালে ভর্তি রয়েছেন জাকারিয়া (২২) ও ইকবাল (২৬)। তাদের অবস্থাও আশঙ্কাজনক।


তাদের সহকর্মী রফিকুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাতে ওই ৫ জন কারখানাটির ভেতর একটি রুমে ঘুমিয়ে ছিলেন। রাত পৌনে ৪টা দিকে সেই রুমের পাশে গ্যাস লাইনের পাইপে একটি বিকট বিস্ফোরণ হয়। এতে তাদের শরীরে আগুন ধরে যায়। আমরা তখন পাশের আরেকটি কক্ষে ছিলাম। দ্রুত ঘটনাস্থলে এসে দগ্ধ শ্রমিকদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন হাসপাতালে নিয়ে আসি।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com