বোয়ালমারীতে অপহরণ, গণধর্ষণ ও সাজাপ্রাপ্ত মামলার তিন আসামি গ্রেফতার
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৫:৪২
বোয়ালমারীতে অপহরণ, গণধর্ষণ ও সাজাপ্রাপ্ত মামলার তিন আসামি গ্রেফতার
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশের পৃথক অভিযানে অপহরণ, গণধর্ষণ ও সাজাপ্রাপ্ত মামলার ৩জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।


১৭ অক্টোবর, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


থানা সূত্রে জানা গেছে, উপজেলার গুনবহা ইউনিয়নের চন্দনী গ্রামের মো. সিরাজ মোল্যার মেয়ে উমরনগর-চন্দনী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী গত ৮ অক্টোবর দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার সময় অপহৃত হয়। পার্শ্ববর্তী সালথা উপজেলার বারখাদিয়া গ্রামের জাহিদ হোসেনের ছেলে মো. মহিউদ্দিন রাব্বী (১৮) মেয়েটিকে অপহরণ করে। এ ঘটনায় সিরাজ মোল্যা বোয়ালমারী থানায় মামলা করলে থানা পুলিশ সোমবার দিনগত রাত সাড়ে ১২টায় অপহৃত মেয়েটিসহ আসামি মহিউদ্দিনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।


অপরদিকে সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামে অবস্থিত আকিজ জুট মিলের এক নারী শ্রমিককে গণধর্ষণ মামলার প্রধান আসামি ডোবরা গ্রামের মৃত মজিদ মোল্যার ছেলে মো. মমিন মোল্যা (২৫) কে জয়নগর ফাঁড়ি পুলিশ গ্রেফতার করে। সোমবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার সময় আকিজ জুটমিলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।


জয়নগর ফাঁড়ির পুলিশ ইনচার্জ মো. আজাদ হোসেন জানান, গত ১৮ সেপ্টেম্বর রাত ১টার সময় ওই নারী শ্রমিক ডোবরা গ্রামের ভাড়া বাসা থেকে স্বামীকে খোঁজার জন্য বাড়ির বাইরে আসলে মমিন মোল্যাসহ কয়েক দুষ্কৃতকারী তাকে জোরপূর্বক পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে তাকে গণধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতা শ্রমিক ফরিদপুর কোর্টে গণধর্ষণের অভিযোগ করলে আদালত বোয়ালমারী থানাকে অভিযোগটি আমলে নিয়ে মামলা নথিভুক্ত করার নির্দেশ দেন। সোমবার (১৬ অক্টোবর) বোয়ালমারী থানায় মামলা হলে ওইদিনই প্রধান আসামিকে আটক করা হয়।


এছাড়া দাদপুর ইউনিয়নের মোবারকদিয়া গ্রামের মো. পাচু খাঁ’র ছেলে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. আলমগীর খাঁ দীর্ঘদিন পলাতক ছিলেন। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে বোয়ালমারী থানা পুলিশ আলমগীর খা’কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। থানা পুলিশ গ্রেফতারকৃত ৩ আসামিকেই মঙ্গলবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠায়।


বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, পৃথক অভিযানে অপহরণ, গণধর্ষণ ও সাজাপ্রাপ্ত মামলার তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামিদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com