নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে গ্রেফতার ৪
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ১১:০৭
নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে গ্রেফতার ৪
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরে বাগাতিপাড়া উপজেলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব ৫।


১৫ অক্টোবর, রবিবার রাতে উপজেলার জামনগর, শালাইনগর, কালিকাপুর এবং পোড়াবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, উপজেলার জামনগর শাহাপাড়ার তোজাম্মেল হকের ছেলে সম্রাট ইসলাম (২২), বাঁশবাড়িয়া শালাইনগরের মো. বদর আলীর ছেলে মো. সুমন আলী (২২), কালিকাপুর দিয়ার পাড়া এলাকার মো. আ. হান্নানের ছেলে নয়ন আলী (৩০) এবং শালাইনগর পূর্বপাড়া এলাকার নাসির উদ্দিনের ছেলে রিপন আলী (৪০)।


নাটোর র‍্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার রাতে র‍্যাব-৫ এর সিপিসি-২ নাটোর র‍্যাব ক্যাম্পের অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার এর নেতৃত্বে উপজেলার জামনগর, শালাইনগর, কালিকাপুর এবং পোড়াবাড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ ও অর্থের বিনিময়ে বিভিন্ন এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রির অপরাধে চারজন পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি সেন্ট্রাল প্রসেসিং ইউনিট (সিপিইউ), পাঁচটি হার্ডডিক্স, দুইটি এসএসডি কার্ড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পর্নোগ্রাফি বিক্রির বিষয়টি স্বীকার করেছে। দীর্ঘদিন ধরে অর্থের বিনিময়ে যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রি করে আসছিলেন তারা। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে বাগাতিপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/সাকলাইন শুভ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com