দুর্গাপুরে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ২২:৪৭
দুর্গাপুরে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার দুর্গাপুরে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করলেন নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য মানু মজুমদার।


১৫ অক্টোবর, রবিবার দুপুরে এ কার্যক্রমের অংশ হিসেবে চর মুক্তারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন, গুজিরকোণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন, এম.কে সি এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভবন (লিফটসহ) উদ্বোধন, দুর্গাপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভবন (লিফটসহ) উদ্বোধন, বিরিশিরি পৌর সীমানা হইতে গাওকান্দিয়া ইউপি অফিস রোড নির্মাণ কাজের উদ্বোধন, কুমুদগঞ্জ হইতে শেহরাগঞ্জ ভায়া বালিচান্দা রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার ।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মানু মজুমদার বলেন, বর্তমানে শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের সকল সেক্টরে এতো উন্নয়ন। শেখ হাসিনার স্বপ্ন হচ্ছে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্য নিয়েই তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।


তিনি আরও বলেন, আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আপনাদের যে কোনো সমস্যার জন্য সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। আপনাদের জন্য ২৪ ঘণ্টা আমার দরজা খোলা। আমি চেষ্টা করবো সাধ্যমত আপনাদের সমস্যার সমাধান করতে।


এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব মাওঃ মো: আব্দুছ সালাম, পৌর কাউন্সিলর ইব্রাহিম খলিল টিপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উসমান গনি তালুকদার, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিক, আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, সহ-সভাপতি পাভেল চৌধুরীসহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/পলাশ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com