শিশু হত্যা মামলার প্রধান আসামি গণপিটুনিতে নিহত
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১৯:৪৩
শিশু হত্যা মামলার প্রধান আসামি গণপিটুনিতে নিহত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চাল্যকর শিশু বাইজিদ হত্যা মামলার প্রধান আসামি সেরেকুল ইসলাম (৪৫) গণপিটুনিতে নিহত হয়েছেন।


শনিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঘোড়াবান্ধা চৌরাস্তা বাজার এলাকায় এ নিহতের ঘটনা ঘটে। সে তালুক ঘোড়াবান্ধা (বালুখোলা) গ্রামের মজিবর রহমানের ছেলে।


স্থানীয়রা জানান, শিশু বাইজিদ হত্যা মামলার অন্যতম আসামি সেরেকুল ইসলাম সম্প্রতি উচ্চ আদালত থেকে জামিনে কারাগার থেকে বের হন। এদিন রাতে তিনি ঘোড়াবান্ধা চৌরাস্তা বাজারে আসেন। এদিকে উত্তেজিত জনতা তাকে ঘিরে ধরে। এসময় সেরেকুল বাঁচার জন্য বাজারের একটি হোটেলে আশ্রয় নেন। সেখানে শতাধিক জনতা তার উপর এলোপাথারি হামলা চালায়। এক পর্যায়ে প্রকাশ্যে সেরেকুলকে পিটিয়ে হত্যা করা হয়।


পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, গণপিটুনির শিকার সেরেকুলকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়া হয়। ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ এবং উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান।


উল্লেখ্য গত ৮ মে বিকেল তিনটার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্ধা (বালুখোলা) গ্রামের সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর চার বছরের ছেলে বাইজিদ। পরদিন শিশুটির মা রায়হানা বেগম বায়োজিদের সন্ধানে পলাশবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর ১৩ মে সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্ধা বালুখোলা গ্রামের একটি ধানক্ষেত থেকে বাইজিদের খণ্ডিত লাশ উদ্ধার করে পুলিশ।


এ ঘটনায় শিশুর মা রাহেনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্যতম আসামি শেরেকুল ইসলামকে গত ২৬ মে বগুড়া থেকে পুলিশ গ্রেফতার করে। পরে তিনি হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে আসেন।


বিবার্তা/আ.খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com