চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে ৮ কেজি গাঁজাসহ আটক ৪
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ১৪:১৯
চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে ৮ কেজি গাঁজাসহ আটক ৪
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে ৮ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। ২৭ এপ্রিল, শনিবার দুপুরে সদর মডেল থানায় এক প্রেস বিফ্রিংয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করেন।


এর আগে শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার স্বরুপনগর খাসপাড়া ও নয়াগোলা বাজার এলাকা থেকে পৃথক দুইটি অভিযানে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার চাপাপুর উপজেলার বাখড়াবাগ গ্রামের মৃত সেরাজ মিয়ার ছেলে নজরুল ইসলাম ওরফে ফয়সাল (২৬), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে সানাউল্লাহ (৩৫), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চান্দলাই মল্লাহর মৃত লাল মিয়ার ছেলে ফয়সাল আহম্মেদ (২৪)ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার ভবানীপুর বুড়াপাড়া গ্রামের আজিমুদ্দীনের ছেলে তামিম (১৬)।


চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু রহমান জানান, শুক্রবার (২৬ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে জানান যায় কুমিল্লা জেলা থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় একটি বড় মাদকের চালান আসছে। এ সংবাদের ভিত্তিতে পৌর এলাকার স্বরুপনগর খাসপড়া এলাকায় অভিযান চালিয়ে নজরুল ইসলামের কাছ থেকে তিনটি গাজার প্যাকেট পাওয়া যায়। যার পরিমাণ ৬ কেজি। এসময় নজরুল ইসলামের কাছে গাঁজা নিতে আসা দুইজনকে আটক করা হয়।


একই দিনে পৌর এলাকার নয়াগোলা বাজার এলাকা থেকে তামিম নামের এক শিশুর দুই পায়ে পেঁচানো অবস্থায় দুই কেজি গাঁজা পাওয়া যায়। এসব গাঁজা কুমিল্লা থেকে চাঁপাইনবাবগঞ্জ হয়ে নওগাঁ জেলা যাওয়া কথা ছিল।


চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com