চিলমারী বন্দরে নোঙর করছে প্রমোদতরি ক্রুজ শিপ এমভি চরাডিও
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১৫:৫৭
চিলমারী বন্দরে নোঙর করছে প্রমোদতরি ক্রুজ শিপ এমভি চরাডিও
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতের কলকাতা থেকে নৌপথে ছেড়ে আসা পর্যটকবাহী প্রমোদতরি ক্রুজ শিপ এমভি চরাডিও (cruise ship m.v charaidew)) বিলাসবহুল প্রমোদতরীটি কুড়িগ্রামের চিলমারী নৌবন্দরে পৌঁছেছে। এদিকে প্রমোদতরীটি দেখতে উৎসুক জনতা ভিড় করছে।


১৫ অক্টোবর, রবিবার সকালে চিলমারী নৌ বন্দর কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।


এর আগে প্রমোদতরীটির পর্যটকরা ঢাকা, নারায়ণগঞ্জ, মাওয়া, পাটুরিয়া, ধামরাইয়ের বিভিন্ন দর্শনীয়স্থান ঘুরে দেখেন।


জানা গেছে, ক্রজ শিপ এমভি চরাডিও চলতি মাসের ২ তারিখ যাত্রা শুরু করে। ভারতের কলকাতা থেকে রওনা হয়ে ভারতের নামখানা, হিমনগর, শেখবাড়িয়া হয়ে বাংলাদেশের মংলা, বরিশাল, বদ্দের বাজার, মাওয়া,পাটুরিয়া, কাউলিয়া আপস্ট্রিম, চন্দনা বৈশ্ব্য, চিলমারী হয়ে আবারও ভারতের ধুবড়ি, গোয়াল পাড়া, তারাবাড়ি, শৌলকুচি গিয়ে ২০ অক্টোবর ভ্রমণ যাত্রা শেষ হবে।


ভ্রমণবিলাস এই প্রমোদতরীটিতে ২৭ জন নাবিক ও ১১ পর্যটক রয়েছেন। পর্যটকদের মধ্যে ভারতীয় ৪ জন ও ইংল্যান্ডের ৭ জন পর্যটক রয়েছে বলে জানা গেছে।


চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারেসুল ইসলাম বলেন, মাননীয় আইজিপি স্যার নির্দেশে চিলমারীতে আসা বিদেশিদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। আমাদের পুলিশ এবং নৌ পুলিশ ২৪ঘণ্টা নিরাপত্তা দেওয়া হচ্ছে। বৈশ্বিক পরিস্থিতি এবং নির্বাচনকালীন সময় বিবেচনা করে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশ বিভাগের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


বিবার্তা/বিপ্লব/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com