বংশালে ৬ তলা ছাদ থেকে পড়ে এক শিশুর মৃত্যু
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ১৭:১৩
বংশালে ৬ তলা ছাদ থেকে পড়ে এক শিশুর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশালের হাজী ওসমান গনি রোড আলু বাজারের ৬ তলা ছাদ থেকে পড়ে উড়াইশিদ ইসলাম ওরফে আয়ান চৌধুরী (৬) নামে এক শিশু নিহত হয়েছে।


২৭ এপ্রিল, শনিবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্বজনরা ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল পৌনে তিনটার দিকে জরুরি বিভাগের (ওয়ান স্টপ) ইমার্জেন্সিতে মারা যায়।


আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা শিশুটির চাচা মো. মাসুম মিয়া জানান, আজ দুপুরে জোহর নামাজের সময় আমি মসজিদে ছিলাম আমার ভাতিজা ছয় তলা থেকে পড়ে যায় শুনতে পেয়ে সঙ্গে সঙ্গে ওকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় আমার ভাতিজা মারা যায়।


তিনি বলেন, আমি বুঝে উঠতে পারছি না। কারণ আমাদের ছয় তালার ছাদ বাউন্ডারি দেওয়া তার উপর গিরিল। সে কি করে পড়ল এটা আমাদের মাথায় আসেনা।


তিনি আরো বলেন, আমাদের বাসা বংশাল থানাধীন হাজী ওসমান গনি রোড আলুর বাজার ৯২/১ ৬ তলা ভবনের দ্বিতীয় তলায় বাবা মায়ের সাথে থাকতো সে। তার বাবা আমিনুল ইসলাম ওরফে ইমন চৌধুরী অটোপার্টসের ব্যবসায়ী। তিনি বাংলাবাজার একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীতে পড়াশোনা করত।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com