কক্সবাজারে অস্ত্রসহ ১ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ২২:২০
কক্সবাজারে অস্ত্রসহ ১ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার উখিয়া থানাধীন থ্যাংখালীর বটতলী ঠান্ডাজোড়া এলাকা থেকে রহমতুল্লাহ (৩৮) নামে অস্ত্রসহ ১ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১৫।


গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গল্বার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯টায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার উখিয়া থানাধীন থ্যাংখালীর বটতলী ঠান্ডাজোড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।


এসময় র‌্যাবের আভিযানিক দল দেখে পলায়নকালে ধাওয়া করে দুর্ধর্ষ সন্ত্রাসী ও রোহিঙ্গা ক্যাম্পে আতংক সৃষ্টিকারী রহমতুল্লাহকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-১৫ সদস্যরা।


এসময় তার হেফাজতে থাকা ১টি দেশীয় তৈরি একনলা ওয়ান শুটারগান বন্দুক, ২ রাউন্ড গুলি, ১টি এন্ড্রয়েড ফোন, ১টি বাটন ফোন এবং ৪টি সীম কার্ড উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত সন্ত্রাসীর রহমত উল্লাহ উখিয়ার ২০নং ক্যাম্পের ব্লক- এস-১, বি-৩ এর বাসিন্দা।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, রহমত উল্লাহ একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী এবং জোরপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার নাগরিক। সে আধিপত্য বিস্তারের জন্য রোহিঙ্গা শরণার্থী শিবিরের সাধারণ নাগরিকদের অস্ত্রের ভয় দেখিয়ে আতংক সৃষ্টি করে থাকে। একই সাথে অপহরণ, ডাকাতি, চাঁদাবাজি, অস্ত্র ও মাদক ব্যবসাসহ নানাবিধ সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত।


এছাড়াও সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে সু-কৌশলে পাহাড়ি এলাকাসহ বিভিন্নস্থানে অবস্থান করে তার সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে জানায়।


উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিবার্তা/পুণ্যবর্ধন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com