কুড়িগ্রামে নকল স্বর্ণের মূর্তিসহ জিনের বাদশা আটক
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:৪০
কুড়িগ্রামে নকল স্বর্ণের মূর্তিসহ জিনের বাদশা আটক
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জিনের বাদশা প্রতারক চক্রের এক সদস্যকে সোনার নকল মূর্তিসহ আটক করা হয়েছে। আটক ব্যক্তির নাম আব্দুর রশীদ (৩৫)। আটক প্রতারক গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মাড়িয়া গ্রামের রাজা মিয়ার ছেলে।


মঙ্গলবার রাতে ভূরুঙ্গামারী উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের নতুনহাট বাজার এলাকার একটি হাফেজিয়া মাদ্রাসার সামনে থেকে ওই ব্যক্তিকে গ্রাম পুলিশ ও স্থানীয়দের সহায়তার গ্রেফতার করে ভূরুঙ্গামারী থানা পুলিশ। পরে তার কাছ থেকে সোনার নকল মূর্তি উদ্ধার করা হয়।


১১ অক্টোবর, বুধবার বিকেলে কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো: রুহুল আমীন।
সংবাদ সম্মেলনে তিনি জানান, আটক প্রতারক আব্দুর রশিদ গাইবান্ধা জেলার একজন বড় মাপের প্রতারক। সে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ধুলার কুটি গ্রামের আকবর আলীর স্ত্রী খয়েরজানকে বিভিন্ন সময় মুঠোফোনে কল দিয়ে জিনের বাদশা পরিচয় দেয় এবং ধর্মীয় অনুভূতির কথা বলে বিকাশে ৪ হাজার টাকা নেয়। পরে সাত রাজার ধন পাওয়ার আশ্বাস দিয়ে আরো টাকা হাতিয়ে নিতে নকল স্বর্ণের মুর্তি নিয়ে ভূরুঙ্গামারীতে আসে। মঙ্গলবার সন্ধ্যার দিকে স্থানীয় বাজারে সন্দেহ জনক ভাবে ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়রা ও গ্রাম পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। আটক প্রতারকের নামে মঙ্গলবার রাতে ভূরুঙ্গামারী থানায় খয়েরজানের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করে।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com