সাভারে পৃথক স্থান থেকে ৩ লাশ উদ্ধার
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ১৩:০১
সাভারে পৃথক স্থান থেকে ৩ লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে দাফনের ২১ দিন পরে কবর থেকে এক ব্যবসায়ীর লাশ উত্তোলন করা হয়েছে। ৮ অক্টোবর, রবিবার সকালে সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশনের ঘাসমহল এলাকার কবর থেকে তার লাশ উত্তোলন করেন সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম রাসেল এসলাম নুর।


এলাকাবাসী জানায়, ১৬ সেপ্টেম্বর রাজাশনের কাইজার টেক এলাকার ফোরকান হাকিম নামের এক ব্যক্তির বাড়িতে রাজশনের ব্যবসায়ী জামাল গোলদার রহস্যজনক ভাবে মৃত্যু বরণ করেন। পরে ফোরকান হামিন নিহতের পরিবারের সদস্যদের জানায় সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। পরে তাকে একটি কবর স্থানে দাফন করা হয়। এসময় দাফনের পর থেকেই ফোরকান হাকিম পরিবারের সদস্যদের নিয়ে বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। তারা পালিয়ে যাওয়ার পর থেকে নিহতের পরিবার ও এলাকাবাসীর মাঝে সন্দেহ দানা বাধে।


পরে জানা যায় নিহত জামাল গোলদারকে ওই রাতে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে হত্যা করা হয়। এসময় তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন থাকলেও নিহতের পরিবার বুঝতে পারেনি যে তিনি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। পরে নিহতের পরিবার আদালতে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য আবেদন করলে আদালত পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশ প্রদান করেন। পরে আজ সকালে তার লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্তে হত্যাকাণ্ডের প্রমাণ মিললে পরবর্তীতে নিহতের পরিবার হত্যা মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন তারা।


অপরদিকে, সাভারের ভাকুর্তা ইউনিয়নের কাইশারচর এলাকা থেকে রমজান নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।


পুলিশ জানায়, ৭ অক্টোবর, শনিবার রাতে ওই অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃওরা। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।


এছাড়াও, সাভারের হেমায়েতপুর বাসষ্ট্যান্ড থেকে ৮ অক্টোবর, রবিবার ভোর বেলা আমিনুল ইসলাম নামের এক বৃদ্ধর লাশ উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। তিনি সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে ধারণা করছে পুলিশ।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com