কুয়াকাটায় পর্যটকদের চুরি হওয়া ক্যামেরা, মোবাইলসহ চোর আটক
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১৯:১২
কুয়াকাটায় পর্যটকদের চুরি হওয়া ক্যামেরা, মোবাইলসহ চোর আটক
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুয়াকাটায় পর্যটকদের চুরি হওয়া ডিএসএলআর ক্যামেরা, মোবাইল ও টাকা সহ হৃদয় মোল্লা (২০) নামের এক চোরকে আটক করেছেন ট্যুরিস্ট পুলিশ।


৭ অক্টোবর, শনিবার দুপুরে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য জানিয়েছেন।


তিনি জানান, গত বৃহস্পতিবার ৫ অক্টোবর রাতে বরিশাল নগরীর হাটখোলা এলাকার বাসিন্দা বাঁধন শাহা সহ ৩/৪ জন বন্ধু কুয়াকাটা ঘুরতে এসে কুয়াকাটা পৌরসভার রাখাইন মহিলা মার্কেটের পূর্বপাশে সমুদ্র সৈকতের সামনে হোটেল বিচ ডোরের ২০৪ নং কক্ষ ভাড়া নিয়ে অবস্থান করেন।


এসময় হৃদয় মোল্লা নামের এক যুবকের সঙ্গে তাদের সুসম্পর্ক গড়ে উঠে। তারা হৃদয় মোল্লার সাথে হোটেল কক্ষে আলাপচারিতা শেষে রাতে সবাই একত্রে ঘুমিয়ে পড়েন। এ সময় হৃদয় মোল্লা তাদেরকে ঘুম পাড়িয়ে তাদের সাথে থাকা ১টি ডিএসএলআর ক্যামেরা, নগদ ৩২ হাজার টাকা ও ১টি স্মার্ট ফোন নিয়ে পালিয়ে যায়।


পরদিন শুক্রবার ৬ অক্টোবর সকাল ১১টার দিকে বাঁধন শাহা ও তার বন্ধুরা ঘুম থেকে উঠে হৃদয় মোল্লা দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজি করে বিষয়টি কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশকে অবহিত করেন এবং মহিপুর থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা নং-০২।


এ ঘটনা অবহিত হয়ে ট্যুরিস্ট পুলিশের কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের দিক নির্দেশনায় ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক (নি.) আবু সাহাদাৎ, মো. হাচনাইন পারভেজের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো. হৃদয় মোল্লাকে আটক করা হয়।


আটককৃত মো. হৃদয় মোল্লা পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন পশ্চিম কুয়াকাটা এলাকার বাসিন্দা মো. রুহুল আমিন মোল্লার ছেলে।


পরে আটককৃত আসামি মো. হৃদয় মোল্লার স্বীকারোক্তি মতে তার বাড়ি হতে ডিএসএলআর ক্যামেরা, মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে।


ট্যুরিস্ট পুলিশের কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, কুয়াকাটায় পর্যটক নিরাপত্তা ও সুরক্ষায় ট্যুরিস্ট পুলিশ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। যেকোনো ধরনের অপরাধ দমনে ও অপরাধ উদঘাটনে তারা সার্বক্ষণিক তৎপর রয়েছে।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com