রাজবাড়ীতে আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে জখম
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ২২:৫৪
রাজবাড়ীতে আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে জখম
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।


৪ অক্টোবর, বুধবার সন্ধ্যায় সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের সূর্যনগর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।


আহতরা হলেন- মিজানপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হান্নান শেখ (৪৫) ও একই ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক সাগর মণ্ডল (৩৫)। তারা বালু ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে।


স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, হান্নান শেখ মিজানপুর ইউনিয়নের জৌকুড়া ঘাটে বালু ব্যবসা করেন। আজ বিকালে হান্নান শেখ ও সাগর মণ্ডল সূর্যনগর রেল গেট এলাকায় চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় ২৫ থেকে ৩০ জন দুর্বৃত্ত হান্নান শেখ ও সাগরের উপর চাপাতি, রামদা দিয়ে অতর্কিত হামলা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসেন।


হান্নান শেখের স্ত্রী শিল্পী খাতুন অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে বালুর ব্যবসাকে কেন্দ্র করে আমার স্বামীর সাথে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য আজম মণ্ডলের দ্বন্দ্ব ছিল। আমার স্বামীকে হত্যা করবেন বলে হুমকি দিয়ে আসছিল আজম মণ্ডল।


বিকেলে আমার স্বামী চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় আজম মণ্ডলের নির্দেশে মিজারপুর ইউনিয়নের সূর্যনগর গ্রামের মো. বড় মিয়া, পিয়াস, রাব্বি, শাকিল, তুষারসহ ২৫ থেকে ৩০ জন সন্ত্রাসী আমার স্বামী ও সাগরকে কুপিয়ে হাতুড়িপেটা করে পালিয়ে যায়।


আহত অবস্থায় স্থানীয়রা আমার স্বামী ও সাগরকে উদ্ধার করে রাজবাড়ির সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে আমার স্বামী ও সাগরের অবস্থার গুরুতর হলে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


রাজবাড়ী সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক ডা. নুরুল ইসলাম বলেন, আহত দুইজনের অবস্থা গুরুতর। তাদের শরীরে জখমের চিহ্ন রয়েছে। তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।


জেলা পরিষদের সদস্য আজম আলী মণ্ডল বলেন, আমার লোকজন হামলার সাথে জড়িত নয়। আমি সারাদিন রাজবাড়ীতে ছিলাম। হান্নান ও সাগর মণ্ডল মাদক সেবন করে। স্থানীয়রা হয়তো তাদের গণপিটুনি দিতে পারেন।


রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com