পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ১৮:১৫
পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২টি পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে ৪০২ বোতল বিদেশি মদ ও ৬৮ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।


র‌্যাব-৯, এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সুনামগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১ অক্টোবর সকাল আনুমানিক ৮টা ৩০ মিনিটের সময় সুনামগঞ্জ জেলার সদর থানাধীন নীলপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৪০২ বোতল বিদেশি মদসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।


গ্রেফতারকৃত ব্যক্তি গোপালগঞ্জ জেলার সদর থানার পুকুরিয়া এলাকার বাসিন্দা মো. লেবু শেখ এর ছেলে মো. সুলতান শেখ (৩০)।


দিনের অপর আরেকটি অভিযানে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১ অক্টোবর রাত আনুমানিক ৮টা ৫ মিনিটের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন বুধস্তি ইউপিস্থ ইসলামপুর পুলিশ ফাঁড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ৬৮ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।


গ্রেফতারকৃত ব্যক্তি মৌলভীবাজার জেলার সদর থানার জগন্নাথপুর এলাকার বাসিন্দা মৃত নূর মিয়ার ছেলে আল আমিন মিয়া (৪৬)।


পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরপূর্বক আসামি ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


র‌্যাব-৯ জানান, মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com