ভোলায় চার মাস পর কবর থেকে তোলা হলো নারীর লাশ
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩৭
ভোলায় চার মাস পর কবর থেকে তোলা হলো নারীর লাশ
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে আদালতের নির্দেশে দাফনের চার মাস পর নূরজাহান (৩২) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।


তাকে হত্যা করা হয়েছে, স্বজনদের এমন অভিযোগের পর আদালতের নির্দেশে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে গৃহববধূর স্বামীর পারিবারিক কবরস্থান থেকে মৃতদেহ উত্তোলন করা হয়। ময়নাতদন্তের জন্য ওই নারীর লাশ ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


নিহত গৃহবধূ নূররজাহানের বাবা মাওলানা মোস্তফা জানান, গত ১১ মে রাতে আমার মেয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় মৃত্যু বরণ করেন। তার মৃত্যুর ২২ দিন পর আমার জামাতা মো. জাকির তার পরকিয়া প্রেমিকাকে বিয়ে করে ঘরে তোলেন। এরপর জাকির তার ১ মেয়ে ও ১ ছেলেকে আমাদের বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে আসার পর আমার নাতি জুবায়ের বলে তার মাকে মারধর করে মুখ চেপে শ্বাসরোধ করে মেরে ফেলেছে তার বাবা জাকির। নাতির এমন কথা শুনে সুষ্ঠু বিচার পেতে আমি বাদী হয়ে চরফ্যাশন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গত ৫ জুলাই জামাতা জাকিরকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করি।


এ বিষয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আখতার বলেন, নূররজাহান নামে এক গৃহবধূর মৃত্যুর পর আদালতে পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার ভিত্তিতে আদালতের নির্দেশে কবর থেকে ওই গৃহবধূর লাশ তোলা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু জানা যাবে।


বিবার্তা/শাহীন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com