লক্ষ্মীপুরে অস্ত্রসহ চট্রগ্রামের সন্ত্রাসী ‘ঢাকাইয়া আকবর’ গ্রেফতার
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩৬
লক্ষ্মীপুরে অস্ত্রসহ চট্রগ্রামের সন্ত্রাসী ‘ঢাকাইয়া আকবর’ গ্রেফতার
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্রগ্রামের শীর্ষ সন্ত্রাসী মো. আলী আকবর (৩১) ওরফে ঢাকাইয়া আকবরকে গ্রেফতার করেছে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও একটি দেশীয় এলজি উদ্ধার করা হয়।


তার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। আকবর চট্রগ্রামের বায়েজিদ বোস্তামি এলাকার চালিতাতলী এলাকার মো. মঞ্জুর মিয়ার ছেলে।


২৭ সেপ্টেম্বর, বুধবার বিকেলে জেলা পুলিশ সুপার তারেক বিন রশিদ প্রেস বিফ্রিংয়ে গ্রেফতারের বিষয়টি জানিয়েছেন।


তিনি জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়নের একটি বাড়ি থেকে তাকে দুটি অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। আরো অস্ত্র উদ্ধারের জন্য তার রিমান্ড আবেদন করা হবে। আকবরের বিরুদ্ধে সিএমপি ও চট্রগ্রামের বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক, চাঁদাবাজি, ডাকাতি প্রস্তুতিসহ ১০টি মামলা রয়েছে।


এসপি বলেন, আকবর গত দুই মাস থেকে লক্ষ্মীপুরের শাকচর এলাকার একটি বাসা ভাড়া নিয়ে গোপনে বসবাস করতো। আত্মগোপনে থেকে সে চট্রগ্রাম মেট্রোপলিটন এবং পাশ্ববর্তী এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালাতো। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ভাড়া বাসায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে ভবনের ছাদে থাকা পানির ট্যাংকির ভেতরে লুকিয়ে পড়ে। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। তার তথ্যমতে দুটি অস্ত্র উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/সুমন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com