রাজবাড়ীতে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৪
রাজবাড়ীতে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে চতুর্থ শ্রেণির ছাত্র রিফাদকে হত্যা মামলায়, তিন আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এ সময় আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করেও জরিমানা করা হয়।


২৭ সেপ্টেম্বর, বুধবার দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. সাব্বির ফয়েজ এ রায় দেন। রায় প্রদানের সময় দণ্ডপ্রাপ্ত আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।


দণ্ডপ্রাপ্তরা হল, রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা এলাকার রঞ্জিত কুমারের ছেলে রক্তিম, একই এলাকার দুলালের ছেলে রাসেল ও মিজানপুর ইউনিয়নের চরনারায়নপুর এলাকার আব্দুল মালেকের ছেলে রনি।


আদালত ও মামলা সূত্রে জানা যায়, গত ২০১৩ সালের ৬ নভেম্বর দুপুরে বিদ্যালয় থেকে ফেরার পথে সজ্জনকান্দা এলাকার প্রবাসী মোক্তার মন্ডলের ছেলে স্কুলছাত্র রিফাদকে অপহরণ করে আসামিরা। এরপর ১৫ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়। মুক্তিপণ না পেয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে সজ্জনকান্দা এলাকার ভৈরব শীলের বাড়ির টয়লেটের ট্যাঙ্কিতে মরদেহ লুকিয়ে রাখেন তারা।


এ ঘটনায় পুলিশ ফোন নম্বরের সূত্র ধরে আসামিদের গ্রেফতার করলে তদের স্বীকারোক্তি অনুযায়ী ওই বছরের ৯ নভেম্বর মরদেহটি উদ্ধার হয়।
রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর পিপি এ্যাডভোকেট সাইফুল ইসলাম বলেন, শিশু রিফাদকে অপহরনের পর নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ মামলায় দীর্ঘ শুনানী শেষে বিচারক একটি সুন্দর রায় দিয়েছেন। এ রায়ে বিচারপ্রার্থী সঠিক বিচার পেয়েছে। আমরাও আদালতের প্রতি সন্তুষ্টি প্রদান করেছি।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com