টেকনাফে ৩৩ হাজার ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ২১:৫২
টেকনাফে ৩৩ হাজার ইয়াবাসহ আটক ২
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার টেকনাফ হোয়াইক্যংয়ে ৩৩ হাজার ইয়াবা ও মাদক বিক্রয়ের ৫৫ হাজার টাকাসহ ২ জন কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।


২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখ মঙ্গলবার বিকেল অনুমান ৩টা ৪০ মিনিটে র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।


র‌্যাব-১৫ এর আভিযানিক দলের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়া এলাকায় কতিপয় মাদক কারবারী বিপুল পরিমাণ ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।


এমন তথ্যের আলোকে র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে মাদককারবারি পালানোর চেষ্টাকালে এক মহিলাসহ ২ জনকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।


তথায় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটকদের দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৩৩,০০০ (তেত্রিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ৫৫,০০০/- (পঞ্চান্ন হাজার) টাকা, ০৩টি বাটন মোবাইল ফোন ও ০৪টি সীম কার্ড জব্দ করা হয়।


গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলেন মোঃ জাহেদ হোসেন (৩৭), পিতা-মৃত মোহাম্মদ হোসেন, সাং-উনছিপ্রাং, ০৩নং ওয়ার্ড এবং এলেম বাহার (৪৫), স্বামী-আব্দুল আজিজ, পিতা-সুরমা আহাম্মদ, মাতা-আসিমা খাতুন, সাং-পূর্ব মহেশখালীয়া পাড়া, ০৮নং ওয়ার্ড, হোয়াইক্যং ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়।


বর্ণিত স্হানে আভিযানিক দল পৌঁছানোর পূর্বে আরো দুইজন মাদক কারবারী পালিয়ে যায় মর্মে আটকরা স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানায়, আটক এবং পলাতক মাদক কারবারীরা দীর্ঘ দিন যাবৎ পরষ্পর যোগসাজসে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচারের ব্যবসা পরিচালনা করে আসছে।


তাহারা উক্ত মাদকদ্রব্য ইয়াবা পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে স্থানীয় এলাকায় পাইকারি ও খুচরা বিক্রয়ের জন্য কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল বলে জানায়।


উদ্ধারকৃত আলামতসহ আটককৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিবার্তা/পুণ্য বর্ধন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com