কুড়িগ্রামে জেলা আ. লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩৭
কুড়িগ্রামে জেলা আ. লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচন পরিচালনা কমিটির নেয়া ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির আওতায় দেশব্যাপী আওয়ামী লীগের সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কুড়িগ্রামের জেলা আ. লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ আ. লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার জেলা আ. লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন করেন। জেলা আ. লীগের সভাপতি, সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ. লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দীন আহম্মেদ মঞ্জু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, সাবেক সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


অনুষ্ঠানের প্রধান অতিথি কবির বিন আনোয়ার স্মার্ট কর্নার উদ্বোধনকালে বলেন, আ. লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ ডিজিটাল। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় আ. লীগের প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করার কার্যক্রম চলমান রয়েছে। পর্যায়ক্রমে জেলার পর উপজেলা পর্যায়েও প্রতিটি কার্যালয়ে এ কর্নার স্থাপন করে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেয়া হবে।


তিনি আরও বলেন, কর্নার স্থাপনের ফলে এখন থেকে প্রতিটি জেলা আ. লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার প্রচার-প্রচারণা চালানো হবে। এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে। এসময় তিনি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিকে আরো বেগবান করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।


বিবার্তা/বিপ্লব/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com