পলাশবাড়ীতে ছুরিকাঘাতে ইউপি সদস্যের মৃত্যু, আহত ২
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২৬
পলাশবাড়ীতে ছুরিকাঘাতে ইউপি সদস্যের মৃত্যু, আহত ২
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাপুল নামে এক যুবকের এলোপাতাড়ি ছুরিকাঘাতে ইউপি সদস্য বাদশা মিয়া (৫৫) মৃত্যুবরণ করেছে। এসময় স্বপন ও সবুজ নামে দুই সহোদর আহত হয়েছে।


২৫ সেপ্টেম্বর, সোমবার দিবাগত রাত ১২টার দিকে পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের নয়নপুর গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত আমির উদ্দিনের পুত্র ও বেতকাপা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য। এছাড়াও তিনি বেতকাপা ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের সভাপতি।


স্থানীয়রা জানায়, এলাকায় রাতে চুরি আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্থানীয় কয়েকজন যুবককে প্রহরী নিয়োগ করা হয়। স্থানীয়ভাবে সিদ্ধান্ত নেওয়া হয়, বিনা প্রয়োজনে রাত দশটার পর বাড়ির বাইরে কাউকে অবস্থান করতে দেওয়া হবে না। সোমবার রাত ১২টার দিকে একই গ্রামের মোসলেম আকন্দ ভোলার পুত্র পাপুল আকন্দের পথরোধ করেন খায়রুল নামে এক প্রহরী। এ ঘটনা নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। খবর পেয়ে বিষয়টি মিমাংসার জন্য এগিয়ে যান ওয়ার্ড সদস্য বাদশা মিয়াসহ অন্যান্যরা।


এসময় বাদশা মিয়ার সঙ্গে বাগবিতণ্ডা ও তর্কে জড়িয়ে পড়েন পাপুল। উভয়পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে পাপুল তার হাতে থাকা ছুরি দিয়ে বাদশা মিয়ার বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় পাশে স্বপন ও সবুজ নামে দুই সহোদর আটকাতে গেলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় পাপুল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।


পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) দীবাকর অধিকারী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন ইউপি সদস্য খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত পাপুলকে গ্রেফতারের অভিযান চলছে।


বিবার্তা/আ.খালেক/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com