হিলিতে মোটরসাইকেলের ধাক্কায় নারী পথচারী নিহত, চালক আটক
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১১
হিলিতে মোটরসাইকেলের ধাক্কায় নারী পথচারী নিহত, চালক আটক
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে মোটরসাইকেল এর ধাক্কায় পথচারী আদিবাসী নারী জাওনি এক্কা (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এঘটনায় বাইক চালক রূপক (১৮) পুলিশ হেফাজতে রয়েছে।


২৫ সেপ্টেম্বর, সোমবার দুপুর ১২টা ৪৫ মিনিটে হাকিমপুর হিলি পৌর সভার বাসুদেবপুর (মাঠপাড়া) পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের পাশে হিলি-সোনাপুর রাস্তায় জসিমের ছ মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।


নিহত আদিবাসী মহিলা মধ্য বাসুদেবপুর (মাঠপাড়া) এলাকার শমা লাকড়া এর স্ত্রী। আর আটক বাইক চালক দক্ষিণ বাসুদেবপুর (চুড়িপট্টি) এলাকার বাসিন্দা।


স্থানীয় মাঠপাড়া এলাকার বাসিন্দা মোহাব্বত আলী বলেন, আজ দুপুরের দিকে হিলি-সোনাপুর রোডে রাজধানী মোড় থেকে চালক রূপক সোনাপুর এর দিকে যাওয়ার সময় মোটরসাইকেল এর ধাক্কায় আদিবাসী মহিলা গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত মহিলাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় মোটরসাইকেল চালক রূপক কে আটক করে পুলিশের হেফাজতে দিয়েছে স্থানীয় জনতা।


বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে পুলিশ পাঠিয়ে দেই। এরপর হাসপাতালে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।


পরবর্তীতে পরিবারের সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় চালক আটক রয়েছে। তার বিরুদ্ধে সড়ক দুর্ঘটনার মামলা দায়েরপূর্বক আদালতে পাঠানো হবে।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com