বালিয়াকান্দিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৫:১৭
বালিয়াকান্দিতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদাবাজি মামলার সংবাদ প্রকাশ করার জের ধরে দৈনিক কালবেলা পত্রিকার রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি রিয়াদ হোসেন রুবেলের উপর হামলার ঘটনা ঘটেছে।


২৫ সেপ্টেম্বর, সোমবার সকাল ১১টায় বালিয়াকান্দি সাব-রেজিস্টার অফিসে প্রকাশ্যে এ ঘটনা ঘটে।


হামলাকারীরা হলেন, বালিয়াকান্দি বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের মৃত হবিবর মোল্যার ছেলে সাব-রেজিস্টার অফিসের স্টাম্প ভেন্ডার ইকরাম মোল্যা (৪০) ও তার ভাই আরিফ মোল্যা (২৫)।


ঘটনা সূত্রে জানা যায়, গত (৪ সেপ্টেম্বর) দৈনিক কালবেলা পত্রিকার অনলাইনে স্বর্ণ ব্যবসায়ীকে আটকে চাঁদার অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশ হয়।দীর্ঘদিন পর স্বর্ণ ব্যবসায়ী রতন কর্মকারের দায়ের করা মামলা থেকে অগ্রিম জামিনে এসেই সাংবাদিকের উপর হামলা করে।


আহত সাংবাদিক রিয়াদ হোসেন রুবেল বলেন, বালিয়াকান্দি কুন্ডু পাড়ার বাসিন্দা ও স্বর্ণ ব্যবসায়ী রতন কর্মকার বাদী হয়ে ইকরাম মোল্যা সহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেন। ওই চাঁদাবাজির বিষয়টি পত্রিকায় প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে মামলায় হাইকোর্ট থেকে জামিনে এসে স্ট্যাম্পভেন্ডার ইকরাম মোল্যা ও তার ভাই আরিফ মোল্যা সহ অজ্ঞাতনামা ৩-৪জন বালিয়াকান্দি সাব রেজিস্ট্রি অফিস প্রাঙ্গণে দাঁড়ানো অবস্থায় অতর্কিত হামলা করে।


তিনি আরও বলেন, ইকরাম ও তার ভাই আরিফ সহ লোকজন অতর্কিত ভাবে কাঠের বাটাম দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে পিছন থেকে ঘাড়ে আঘাত করে।এরপর মোটরসাইকেল থেকে পড়ে গেলে শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়িভাবে মারধর করে রক্তাক্ত জখম করে। আমার কাছে থাকা নগদ ১৭শত টাকা ও হাতে থাকা ঘড়ি কেড়ে নেয়। পকেট থেকে ধারালো চাকু বের করে আঘাত করার চেষ্টা করে।আমার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে লোকজন আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতাল নিয়ে আসে।প্রাথমিক চিকিৎসা শেষে বালিয়াকান্দি থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেছি।


বালিয়াকান্দি থানার ডিউটি অফিসার এএসআই মকবুল হোসেন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ওসি স্যার বাইরে আছে, আসার পর যাকে দায়িত্ব দিবেন তিনি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com