মুগদায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৮
মুগদায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মুগদা মদিনা বাগের বাসায় মিথিলা আক্তার মেঘলা (১৭) নামে এক কিশোরী গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে।


২৫ সেপ্টেম্বর, সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় মুগদা থানা পুলিশ।


মৃতদেহের সুরতহাল প্রতিবেদনে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার সীমা উল্লেখ করেন, রবিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মিথিলার মৃতদেহ উদ্ধার করা হয়। মিথিলার শরীরে কোথাও জখমের চিহ্ন নেই, তবে গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ রয়েছে।


তিনি আরও উল্লেখ করেন, গত ৪-৫ মাস আগে প্রেমের সম্পর্কে বিয়ে করেন মিথিলা। তবে বিয়ের বিষয়টি তাদের দুই পরিবারেই কেউই মেনে নিচ্ছিলো না। এ নিয়ে পারিবারিক মনোমালিন্য চলছিল। সেই অভিমানে মিথিলা রবিবার মুগদার মদিনা বাগে তার স্বামীর বাসায় বাথরুমে গলায় ফাঁস দেন। পরে মুগদা মেডিকেলে নিয়ে গেলে মিথিলা মারা যায়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যু প্রকৃত কারণ জানা যাবে।


মৃত মিথিলার বড় বোন আঁখি আক্তার মিম জানান, তাদের সবুজবাগের বেগুনবাড়ি দক্ষিণগাঁও এলাকায়। বাবার নাম আক্কাস আলী। তিন বোনের মধ্যে মিথিলা ছিল মেজো। বিয়ের আগে কলেজে পড়তো মিথিলা।


তিনি আরও জানান, গত ৪-৫ মাস আগে মুগদা মদিনাবাগ এলাকার শান্ত নামে এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক করে বিয়ে করে। এরপর থেকে মদিনা বাগে শ্বশুর বাড়িতে থাকতো। শান্ত কিছুই করতো না। রবিবার রাত ৯টার দিকে শান্ত ফোনে জানায়, তাড়াতাড়ি মুগদা হাসপাতালে আসতে। পরে মুগদা হাসপাতালে গিয়ে মিথিলার মৃতদেহ দেখতে পাই। শ্বশুর বাড়ির লোকজন জানান, মিথিলা গলায় ফাঁস দিয়েছে।


মিম অভিযোগ করেন, মিথিলা গলায় ফাঁস দেয় নাই। তাকে মেরে ফেলা হয়েছে। বিয়ের পর ওর শ্বশুর শাশুড়ি মেনে নেয়নি। এমনকি কয়েকদিন আগে মিথিলা ফোন দিয়ে জানান, আমি ভুল করছি। আমি এখান থেকে চলে আসবো। আমি আবার পড়াশুনা করবো।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com