গুরুদাসপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ করায় রেস্টুরেন্টের মালিক গ্রেফতার
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৩
গুরুদাসপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ করায় রেস্টুরেন্টের মালিক গ্রেফতার
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (৪৫) নামে এক রেস্টুরেন্ট মালিককে গ্রেফতার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।


২৪ সেপ্টেম্বর, রবিবার সকাল ৮টার দিকে উপজেলার চাঁচকৈড় বাজার নতুন গরুহাটা শ্রমিক অফিসের দ্বিতীয় তলায় ভাড়া বাসা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃত সাইফুল ইসলাম উপজেলার চাঁচকৈড় কাছারি পাড়া মহল্লার মৃত জহির উদ্দিন মোল্লার ছেলে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর খালু মো. মনিরুজ্জামান বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলার এজাহার দায়ের করেছেন।


মামলার নথি ও থানা সূত্রে জানা যায়, ধর্ষক সাইফুল ইসলাম তার কুটুমবাড়ি নামক রেস্টুরেন্টে খেতে আসা ওই স্কুলছাত্রীকে কৌশলে মোবাইল ফোন কিনে দেয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শ্রমিক অফিসের ২য় তলায় তার ভাড়া বাসায় ওই স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করে। সর্বশেষ ২৪ সেপ্টেম্বর সকালে ওই স্কুল ছাত্রীকে মোবাইল ফোনে বিয়ের কথা বলে ওই ভাড়া বাসায় ডেকে নিয়ে জোরপূর্বক আবারো ধর্ষণ করে।


এসময় ওই স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয় মো. শাকিল প্রামানিক, অন্তর হোসেন ও নাহিদসহ এলাকাবাসী ধর্ষক সাইফুল ইসলামকে ধরে গণপিটুনি দিয়ে গুরুদাসপুর থানা পুলিশের হাতে তুলে দেন।


পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আপত্তিকর অবস্থায় এলাকাবাসী সাইফুল ইসলামকে ধরে রেখে তাকে ঘটনাটি খুলে বলেন। তখন তিনি গুরুদাসপুর থানা পুলিশে খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে যায়।


গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোনোয়ারুজ্জান বলেন, স্কুল ছাত্রীর খালু মনিরুজ্জামান বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/জনি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com