'আন্দোলনের নামে কোন নৈরাজ্য সন্ত্রাস সৃষ্টি করলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে'
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ২০:২০
'আন্দোলনের নামে কোন নৈরাজ্য সন্ত্রাস সৃষ্টি করলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে'
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি আন্দোলনের নামে কোন নৈরাজ্য সন্ত্রাস ও তান্ডব সৃস্টি করলে তা প্রতিহত করা হবে বলে মন্তব্য করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধিনে ২ কোটি ২৫ লাখ টাকা ব্যায়ে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের মেঘডুমুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেনী কক্ষ নির্মান, বড় মহানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবন এবং সাহাপাড়া ইউনিয়নের বড় ভবানিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন - জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।


রবিবার ২৪ সেপ্টেম্বর তিনটি ভবন উদ্বোধনকালে উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ছাবিউল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা প্রকৌশলী মো. বাবলু মিয়া, সাহাপাড়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মওলা, প্রধান শিক্ষক মো. তরিকুল ইসলাম, শাহ আলমসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, শিক্ষক ও অভিভাবকবৃন্দ।


এ উপলক্ষ্যে অভিভাবক সমাবেশে হুইপ বলেন, বিএনপি আন্দোলনের নামে কোন নৈরাজ্য সন্ত্রাস ও তান্ডব সৃস্টি করলে তা প্রতিহত করা হবে। বিএনপি দেশ বিদেশে নানা ধরনের ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে মোকাবেলা করা হবে। বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের বিভিন্ন সেক্টরে যে উন্নয়ন বাস্তবায়ন হয়েছে তা বিশ্ব দরবারে মডেলে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী সরকার গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা মুক্ত দারিদ্র মুক্ত ও সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে।


বিবার্তা/আঃ খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com