তুরাগ নদীতে নিখোঁজের ৩৪ ঘণ্টা পর যুব‌কের ভাসমান মর‌দেহ উদ্ধার
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪৮
তুরাগ নদীতে নিখোঁজের ৩৪ ঘণ্টা পর যুব‌কের ভাসমান মর‌দেহ উদ্ধার
গাজীপুর প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপ‌জেলার তুরাগ নদী‌তে আনোয়ার হোসেন (২৮) না‌মের এক যুবক নিখোঁজের ৩৪ ঘণ্টা পর কোনাবা‌ড়ি এলাকার তুরাগ নদী থে‌কে ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।


২৪ সেপ্টেম্বর, র‌বিবার সকাল সাড়ে ৭টার দিকে গাজীপু‌রের কোনাবাড়ি এলাকায় তুরাগ নদীতে ভাসমান মর‌দেহ দেখতে পায় এলাকাবাসী। এমন খবর পেয়ে স্বজনরা সেখান পৌঁছে মরদেহটি উদ্ধার করে।


নিহত আনোয়ার হো‌সেন গাজীপুর জেলার জয়দেবপুর থানার পাইনশাল গ্রামের আবদুল কাইয়ুমের ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাক‌রি করতেন।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে গাজীপুর থেকে ১০-১৫ জন বন্ধুসহ আ‌নোয়ার নৌকা ভ্রমণে তুরাগ নদীতে যায়। ভ্রমণ শেষে রাত ৯টার দিকে বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা দেয়। এ সময় নৌকায় নাচ গানের একপর্যায়ে আনোয়ার পানিতে পড়ে যায়। পরে বন্ধুরা তাকে খোঁজাখুজি করেও না পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ও কালিয়াকৈর ফায়ার সার্ভিস ও ডুবুরিদলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় চার ঘণ্টা চেষ্টা ক‌রেও কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিস ও ডুবুরিদল উদ্ধার কাজ বন্ধ করে দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা বলেন, নদীতে পানির স্রোতে ভেসে যাওয়ায় ওই যুবকের মরদেহ খুঁজে পাওয়া যায়নি।


কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাফসান মোল্লা জানান, র‌বিবার সকাল সাড়ে ৭টার দিকে কোনাবাড়ি এলাকার তুরাগ নদী‌ থে‌কে নিখোঁজ ওই যুব‌কের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। প‌রে নিহ‌তের পরিবারের পক্ষ‌ থে‌কে কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/তু‌হিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com