জামালপুরে গৃহবধূ হত্যা: আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৭
জামালপুরে গৃহবধূ হত্যা: আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে গৃহবধূ রিথী আক্তার হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ করেছে পরিবার ও স্থানীয়রা।


২৪ সেপ্টেম্বর, রবিবার দুপুরে মেলান্দহ উপজেলার বেতমারী এলাকার স্থানীয়রা এই বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে।


রিথী আক্তারের পরিবার, স্বজন ও স্থানীয়রা মেলান্দহ উপজেলার বেতমারী বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি জামালপুর দেওয়ানগঞ্জ আঞ্চলিক সড়কের কয়েক কিলোমিটার প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এসে অবস্থান নেয় স্থানীয়রা।


অবস্থান নিয়ে বিক্ষোভ কর্মসূচি চলাকালে আধাঘণ্টা পরে অতিরিক্ত জেলা প্রশাসক মোক্তার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম মিয়াসহ প্রশাসনের কর্মকর্তারা বিক্ষোভকারীদের সাথে কথা বলেন।


এ সময় প্রশাসনের কর্মকর্তারা ন্যায়বিচারের আশ্বাস দিলে কর্মসূচি প্রত্যাহার করে নেয় বিক্ষোভকারীরা। নিহত রিথীর বাবা রফিকুল ইসলাম বলেন, শশুর বাড়ির লোকজন আমার মেয়েকে হত্যা করেছে। মামলা দায়ের করা হলেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করেনি। আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দাবি করেন তিনি।


উল্লেখ্য, চার মাস আগে মেলান্দহ উপজেলার চরবানী পাকুরিয়া ইউনিয়নের চর পলিশা গ্রামের আল মামুনের ছেলে গোলাম রাব্বীর সাথে বেতমারী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিথী আক্তারের বিয়ে হয়। গোলাম রাব্বী চরপলিশা জে এল উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে আর রিথী একই বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিল। ২০ সেপ্টেম্বর বিকেলে স্বামী গোলাম রাব্বীর বাড়ি থেকে গৃহবধূ রিথীর লাশ উদ্ধার করা হয়।


এ ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে গোলাম রাব্বীসহ তার পরিবারের ৫ সদস্যের নামে মেলান্দহ থানায় হত্যা মামলা দায়ের করেন।


বিবার্তা/ওসমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com