রাজশাহীতে পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৪:১৮
রাজশাহীতে পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর মোহনপুর থানা পুলিশ বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত ৭ টি মামলার ৩ জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকা ও গাজীপুর জেলায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারকৃত আসামিরা হলেন, মোহনপুর উপজেলার নওগাঁ গ্রামের মৃত খালেকের ছেলে শাহজামাল ফরহাদ, বাকশিমইল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আকাশ ওরফে রাজন, কাজী ভাতুড়িয়া গ্রামের আজিজুলের ছেলে মতিউর রহমান।


পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধায়নে তথ্য প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘদিন থেকে পলাতক থাকা ৪ টি মামলার সাজা গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি শাহজামালকে গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকাধীন জরুন বাজার, ১ টি মামলার পরোয়ানা ভুক্ত আসামি মতিউরকে কালিয়াকৈর থেকে ও ২ টি মামলার পরোয়ানা ভুক্ত আসামি আকাশ ওরফে রাজনকে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকাধীন সোনামিয়া মার্কেট থেকে গ্রেফতার করে মোহনপুর থানায় মঙ্গলবার দিবাগত রাতে নিয়ে আসেন।


এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, মামলার গ্রেফতারি পরোয়ানা এড়াতে শাহজামাল দীর্ঘদিন থেকে পলাতক ছিল, সে স্বাভাবিকভাবে ফোন ব্যবহার করা থেকে বিরত থাকত। অবশেষে অনেক চেষ্টার পর ফোন কলের কয়েক সেকেন্ডে এর কথাকপোনের সূত্র ধরে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বুধবার (২০ সেপ্টেম্বর) গ্রেফতারকৃত সকল আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/রানা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com