ডেমরায় সাইকেলের ধাক্কায় শিশু আহত, পাল্টা আঘাতে আহত ২
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ০১:০৪
ডেমরায় সাইকেলের ধাক্কায় শিশু আহত, পাল্টা আঘাতে আহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরার মাতুয়াইল কোনাপাড়ায় বাইসাইকেলের ধাক্কায় ইয়াস মন্ডল নামক ৮ মাস বয়সি শিশু মায়ের কোল থেকে পড়ে গিয়ে আহত হয়। এর প্রতিবাদ করায় শিশুটির মামা সুমন মন্ডল (৩৫) নামে এক যুবককে কাচের টুকরা দিয়ে আঘাত করে।


এই ঘটনায় শিশুর মা রুপা মন্ডল (২৫) এগিয়ে গেলে তাকেও আঘাত করে কাচের টুকরো দিয়ে প্রতিপক্ষের লোকজন।


মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে রাত আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়, জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।


আহতদের ঢামেক হাসপাতালে নিয়ে আসা আহত যুবকের ছোট ভাই শাওন মন্ডল অভিযোগ করে জানান, আমরা ডেমরার কোনাপাড়া এলাকার বাসিন্দা। আজ সন্ধ্যার দিকে আমার বড় ভাই সুমন মন্ডল ও ছোট বোন রূপা মন্ডল তার ৮ মাসের শিশু সন্তানকে কোলে নিয়ে কোনাপাড়ার কালাচান মিয়ার বাড়ির সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময়। জনৈক শ্রীকান্ত দাসের সাইকেলটি আমার ছোট বোনকে ধাক্কা দিলে তার কোলে থাকা শিশুটি পড়ে গিয়ে আঘাত পায়। আমার দাদা এই ঘটনার প্রতিবাদ করলে সাইকেল চালক শ্রীকান্ত দাসের সাথে কথা কাটাকাটি হয়। পরে শ্রীকান্ত ও তার দুই ভাই শুকান্ত দাস, অনন্ত দাস মিলে আমার দাদাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারে ও কাচের টুকরো দিয়ে আঘাত করে। দাদার বুকের বাম পাশে আঘাত করে পালিয়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে আমার ছোট বোন রুপা রানী মন্ডল ও আহত হয়। আমারা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।


তিনি আরও বলেন, বুকে আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে আমার ভাইয়ের শারীরিক অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, আহত দুজনকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি ডেমরা থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com