দৌলতপুর থানা কমপ্লেক্সের কৃষ্ণচূড়া গাছ উপড়ে আহত ৩
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৯:২৬
দৌলতপুর থানা কমপ্লেক্সের কৃষ্ণচূড়া গাছ উপড়ে আহত ৩
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা কমপ্লেক্সের কৃষ্ণচূড়া গাছ উপড়ে ভ্যানের উপরে পড়ে আহত হয়ে তিন পথচারী।


১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার দুপুর ১২:৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। আহত পথচারীরা হলেন রেফাইতপুর ইউনিয়নের শীতলাইপাড়া গ্রামের মৃত কুমারের ছেলে আলমগীর (২৬), রমজানের ছেলে বিদ্যুৎ (৪৫) ও হাফিজের ছেলে কলিংস রহমান অপু (২২)।


বাজারের ব্যবসায়ীরা আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। গুরুতর আহত আলমগীরকে রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, আহত তিন জন মরিচ বিক্রি করে ভ্যানে চড়ে বাড়িতে যাচ্ছিল। থানার ভেতরে থাকা কৃষ্ণচূড়া গাছ উপড়ে ভ্যানের উপরে পড়লে তিন জন আহত হয়। এসময় পল্লী বিদ্যুতের তার ছিড়ে যায় এবং বাজারে ব্যবসায়ী শ্রী অজিত কুমার, ছালাম ও মিলনের দোকান ভেঙে যায়।


ঘটনাস্থল দৌলতপুর বাজারে গিয়ে দেখা যায়, থানার গাইড ওয়াল ও কিছু দোকান ভেঙে গিয়েছে গাছের আঘাতে। ভেড়ামারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীদের সাথে স্থানীয়রা গাছ কেটে সরিয়ে দিচ্ছেন। সেইসাথে পল্লী বিদ্যুতের কর্মীরা বিদ্যুৎ সঞ্চালন লাইন মেরামত করছেন। আর তা তদারকি করছেন থানার পরিদর্শক (তদন্ত) রকিবুল হাসান।


আহত আলমগীরের আত্মীয় ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, আলমগীর একজন দিনমজুর, তার মাজার হাড় ভেঙে গিয়েছে। চিকিৎসা করার মতো টাকা তার নাই। তাই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যদি চিকিৎসা খরচ বহন করে তাহলে ভালো হতো।


ঘটনার ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলামকে বারবার কল দিলেও তিনি রিসিভ করেননি।


বিবার্তা/তুহিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com