তেজগাঁওয়ে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৩
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০১
তেজগাঁওয়ে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁওয়ে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলির ঘটনা ঘটেছে। এতে ভুবন চন্দ্র শীল (৪৫) নামে এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন মামুন (৫৪) ও আরিফুল হক (৩০)।


সোমবার রাত সাড়ে ৯টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় এ ঘটনা ঘটে।


আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ঘটনা নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম।


ওসি জানান, গতকাল রাতে তেজগাঁও এলাকায় একটি প্রাইভেটকারকে উদ্দেশ্য করে গুলি করে সাত থেকে আটজন। তারা মোটরসাইকেলে এসেছিল। এতে গাড়িতে থাকা মামুন এবং পথচারী ইমন ও ভুবন আহত হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


মাজহারুল ইসলাম বলেন, মগবাজার এলাকার প্রেয়সী বার থেকে বের হন মামুন, খোকন ও মিঠু। তারা একটি প্রাইভেটকারে মামুনের তল্লাবাগের বাসায় যাচ্ছিলেন। পথে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার সিটি পেট্রোলপাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি প্রধান সড়কে পৌঁছালে চারটি মোটরসাইকেল তাদের গাড়ির গতিরোধ করে। এরপর মোটরসাইকেল থেকে নেমে সাত থেকে আটজন এলোপাতাড়ি গুলি করতে থাকে। এ সময় গাড়িতে থাকা অন্যরা দ্রুত দরজা খুলে নেমে যান। তবে মামুন নামার সময় তার পিঠে গুলি লাগে। এ সময় ভুবন নামে এক পথচারীও আহত হন। তার মাথার পেছনে গুলি লেগেছে।


মামুন চিকিৎসা নিয়ে চলে গেছেন। তার কোনো খোঁজ পাচ্ছে না পুলিশ।


ঢামেক সূত্রে জানা গেছে, আহত মামুনের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার শমসেরাবাদে। তার বাবার নাম এস এম ইকবাল। তিনি প্রায় ২৬ বছর জেল খেটে কয়েক মাস আগে জামিনে বেরিয়েছেন।


আহত ভুবন চন্দ্র শীলের ভাবি জয়শ্রী রাণী জানিয়েছেন, ভুবনের গ্রামের বাড়ি নোয়াখালীর সদর উপজেলায়। বর্তমানে মতিঝিলের আরামবাগে একটি মেসে থাকেন। রাতে তারা পুলিশের মাধ্যমে খবর পান। ভুবনকে প্রথমে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ধানমন্ডির পপুলার হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com