টেকনাফ ৭২১ বোতল গ্র্যান্ড রয়েল ব্ল্যাক, ৩২৪ ক্যান বিয়ার জব্দ
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২৩:১৭
টেকনাফ ৭২১ বোতল গ্র্যান্ড রয়েল ব্ল্যাক, ৩২৪ ক্যান বিয়ার জব্দ
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টেকনাফ উপজেলা নেটং পাড়ার এক বসত-ঘর হতে ৭২১ বোতল গ্র্যান্ড রয়েল ব্ল্যাক ও ৩২৪ ক্যান বিয়ার জব্দ করেছে র‌্যাব-১৫।


র‌্যাব-১৫ কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে কক্সবাজার টেকনাফ থানাধীন টেকনাফ পৌরসভাস্থ ১নং ওয়ার্ডের নেটং পাড়ার এলাকার জনৈক হাবিব উল্লাহ এর বসত ঘরের ভেতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।


১৮ সেপ্টেম্বর, সোমবার বিকেল আনুমানিক ৩.৩০ মিনিটে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।


ওইসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘর হতে দৌড়ে পালানোর চেষ্টাকালে একজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তার বাঁশের বেড়া ও টিনের ছাউনীযুক্ত পূর্বমুখী বসত ঘরের ভেতর বিদেশি মদের বোতল এবং বিয়ার মজুদ রয়েছে মর্মে জানায়।


পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বসত ঘরে তল্লাশি করে খাটের নিচে ও বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা প্লাস্টিকের বস্তার ভেতর হতে সর্বমোট ৭২১টি বিদেশি কাঁচের মদের বোতলে GRAND ROYAL BLACK BLENDED WHISKY 700 ml 43% alc এবং ৩২৪টি বিয়ার ক্যানে ANDAMAN GOLD ALC 5% ABV LAGER BEER, PRODUCT OF MYANMAR উদ্ধার করা হয়।


আটককৃত মাদক কারবারি জাহাঙ্গীর আলম (২৩) পিতা-হাবিব উল্লাহ, মাতা-মৃত সানজিদা বেগম, সাং-নেটং পাড়া, ১নং ওয়ার্ড, টেকনাফ পৌরসভা, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়।


এছাড়াও আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর পূর্বেই আরও একজন মাদক কারবারি পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তি স্বীকার করে।


জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ও পলাতক মাদক কারবারি পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিতে ছদ্মবেশ ও নানাবিধ অভিনব পন্থা অবলম্বনের মাধ্যমে মাদক পাচারের সাথে জড়িত বলে জানান।


তারা বিয়ার ক্যান ও মদসহ অন্যান্য মাদক অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুদ করে এবং পরবর্তীতে মজুদকৃত মাদক টেকনাফ ও কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে মাদক বিক্রয় করে থাকে বলে জানায়।


উদ্ধারকৃত বিদেশি মদ ও বিয়ার ক্যানসহ ধৃত ও পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com