রাজবাড়ীতে প্রজন্ম লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৮
রাজবাড়ীতে প্রজন্ম লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ।


সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এসব কর্মসূচির আয়োজন করে জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ।


প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জাতীয় সংগীতের মাধ্যমে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় । এর পর জেলা আওয়ামী লীগের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।


জেলা কমিটির সভাপতি ফরিদ আলী মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সহ-সভাপতি সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড.শফিকুল হোসেন, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আসজাদ হোসেন আরজু, সাধারণ সম্পাদক আলাল হোসেন, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মহসিন মৃধা, জেলা প্রজন্ম লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সদর উপজেলা শাখার আহবায়ক আমিনুল ইসলাম রাজিব,পৌর শাখার সভাপতি মোহাম্মদ আলী খোকন । সভা পরিচালনা করেন জেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ।


আলোচনা সভা শেষে একটি শোভাযাত্রা বের করা হয় ।শোভাযাত্রাটি রাজবাড়ী রেলগেইট শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক চত্ত্বর ঘুরে একই স্থানে শেষ হয় ।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com