বুয়েট কোয়ার্টারে শিক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৭
বুয়েট কোয়ার্টারে শিক্ষার্থীর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর চকবাজারের বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কোয়ার্টারের একটি বাসায় তানিম সুবাইতা (১৭) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


১৮ সেপ্টেম্বর, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।


হাসপাতালে ওই শিক্ষার্থীর মা মালিহা পারভীন জানান, তারা বুয়েটের একটি কোয়ার্টার ভবনের তিনতলায় থাকেন। সুবাইতার বাবা সজিবুর রহমান বুয়েটের ডেপুটি কন্ট্রোলার। তিনি নিজে শাহ আলী মহিলা কলেজের শিক্ষিকা। মেয়ে সুবাইতা বুয়েট ইঞ্জিনিয়ারিং স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্কুল অ্যান্ড কলেজে ভর্তির হওয়ার কথা ছিল সুবাইতার।


নিহত শিক্ষার্থীর মা আরও জানান, সকালে তিনি সুবাইতা ও তার বড় ভাই তানিম রহমানকে বাসায় রেখে কলেজে চলে যান। বাবাও অফিসে যান। বিকেলে কলেজ থেকে বাসায় ফিরে দেখেন সুবাইতা নিজ রুমের দরজা বন্ধ করে রেখেছে। অনেক ডাকাডাকির পরও দরজা খুলছে না। পরে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখতে পান সুবাইতা ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। দ্রুত তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মালিহা পারভীন বলেন, দুপুরে বড় ভাইয়ের সঙ্গে ঝগড়া হয়েছিল সুবাইতার। পরে নিজ রুমে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com