রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০৬
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলক্ষেত রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় ইকবাল হোসেন (৪০) নামে এক আইনজীবী মারা গেছেন। রবিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে খিলক্ষেত রেলগেটের দক্ষিণ পাশের রেললাইনে ঘটনাটি ঘটে। খবর পেয়ে রাত ১২টার দিকে রেলওয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করেন।


ঢাকা রেলওয়ে থানার উপ পরিদর্শক এসআই সুনীল চন্দ্র সুত্রধর জানান, রবিবার দিনগত রাত ১টার দিকে খিলক্ষেত এলাকায় চট্টগ্রামগামী একটি ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। তার কাছে থাকা ভিজিটিং কার্ড থেকে তার পরিচয় নিশ্চিত হয়। পরে স্বজনদের সঙ্গে কথা বলে তার পরিচয় শনাক্ত হয়। পরে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরো বলেন, নিহত আইনজীবী ইকবাল হোসেন টঙ্গী পূর্ব দক্ষিণ আরিচপুরের আলী আকবরের ছেলে। ঢাকায় ধানমন্ডি ১০/এ রোডের ২৩১ নম্বর বাসায় থাকতেন তিনি।


অপরদিকে রাজধানীর বিমান বন্দরের লা মেরিডিয়ানের কাছে অজ্ঞাতনামা ৫৫ বছর বয়সি এক নারী ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন।


১৮ সেপ্টেম্বর, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে পরে আমরা খবর পেয়ে দুপুরের দিকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।


বিমানবন্দর থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক এসআই সানু মং মারমা জানান, আমরা ঘটনাস্থলের আশেপাশের লোকজনদের সাথে কথা বলে জানতে পারি এই নারী বিমানবন্দরের খাপারা লামেরিডিয়ানের পাশে রেল লাইনের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময় সোনার বাংলা একটি মেইল ট্রেনের সাথে ধাক্কা খেয়ে তিনি ঘটনাস্থলে মারা যান তিনি।


তিনি আরো বলেন, নিহত নারীর ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে জানা যায় তার নাম নাজমা বেগম গ্রামের বাড়ি উত্তর শিয়ালকাঠি। বর্তমানে টঙ্গী গাজীপুর এলাকায় থাকতেন তার পিতার নাম নূর মোহাম্মদ। ময়নাতদন্তের জন্য মরেদেহ বিকালের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com