সাভারে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৬:২৮
সাভারে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় একটি হাউজিং কোম্পানির ভেতরে নির্জন জঙ্গলে কিশোরীকে ধর্ষণের মামলায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


১৮ সেপ্টেম্বর, সোমবার ভোর রাতে আশুলিয়ার পলাশবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আরিফ খান জয় (২৬) আশুলিয়ার জিরাবো ধনাইদ এলাকার বাসিন্দা।


এর আগে গত শনিবার বিকেলে পলাশবাড়ি এলাকায় লেক মাঠ হাউজিংয়ের ভেতর বাসার পাশেই কিশোরী ধর্ষণের শিকার হয় অভিযোগ করে আশুলিয়া থানায় মামলা করেন তার মা।


ওই কিশোরীর ভাই বলেন, হাউজিং কোম্পানির ভেতরে একটি প্লট দেখাশোনার জন্য মালিকের বাড়িতেই আমার পরিবার নিয়ে থাকি। আমাদের পরিবার অনেক দরিদ্র। আমার বোন ও মা বাসায় থাকে। আমার মামা পাশাপাশি আরেকটি প্লটের মালিকের বাসায় পরিবার নিয়ে থাকেন। তিনি হাউজিংয়ের কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করেন। শনিবার বিকেলে শুধু আমার হাউজিংয়ের গেটের চাবি দিতে বোনকে পাশেই মামার বাসায় পাঠাই। ফেরার পথে শাখা সড়ক থেকে কৌশলে তার মুখ চেপে ধরে পাশে গভীর জঙ্গলে নিয়ে যায়। পরে আমার বোনকে জোরপূর্বক ধর্ষণ করে।


কিশোরীর ভাই আরও বলেন, ওই সময় চিৎকার করলেও নির্জন জঙ্গলের কারণে পালিয়ে যায় আরিফ নামে এক বখাটে। পরে আমার বোন বাসায় এসে ঘটনা বললে আরিফকে শনাক্ত করি আমরা।


মাঝেমধ্যেই বখাটে ছেলেদের নিয়ে হাউজিংয়ের ভেতর আরিফ মাদক সেবন করত। আমার বোনের সঙ্গে তার কোনো সম্পর্কও নাই। আমরা এ ঘটনার বিচার চাই।


আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির জানান, কিশোরীকে ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com