মাদকের টাকা না দেয়ায় স্ত্রীর গায়ে আগুন দিয়ে হত্যা
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৭
মাদকের টাকা না দেয়ায় স্ত্রীর গায়ে আগুন দিয়ে হত্যা
রাজশাহী (পুঠিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পুঠিয়ায় কহিনুর বেগম (৩৮) নামের এক গৃহবধূর গায়ে পেট্টোল ঢেলে আগুন দিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামী আমজাদ মণ্ডলের বিরুদ্ধে।


পরে প্রতিবেশীরা আহত কহিনুরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। ঘটনার ৯ দিন পর রবিবার (১৭ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা গেছেন।


ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, স্ত্রীর কাছে মাদকের টাকা না পেয়ে এ ঘটনা ঘটিয়েছে। তবে ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।


আমজাদ মন্ডল পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মালিপাড়া গ্রামের সামসুল রহমানের ছেলে।


৭ সেপ্টেম্বর রাতে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আর ১৭ সেপ্টেম্বর রবিবার ভোর ৬ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি অবস্থায় মারা যায়।


শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের টাকার জন্য একজন স্ত্রীকে এভাবে তার স্বামী আগুনে পুড়িয়ে হত্যা করতে পারে!


তিনি বলেন, এ বিষয়ে ভুক্তভোগী পরিবারকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দেয়া হয়েছে।


প্রতিবেশী আব্দুল মালেক বলেন, গত প্রায় ২০ বছর আগে আমজাদ হোসেন দুর্গাপুর উপজেলায় গনকৌড় ইউনিয়নের বড়ইল গ্রামের মৃত আব্দুল আজিজ মণ্ডলের মেয়ে কহিনুর বেগমকে বিয়ে করেন। এরপর তাদের পরিবারে দুটি ছেলে-মেয়ে হয়েছে। তবে গত কয়েক বছর থেকে আমজাদ হোসেন কাঠমিস্ত্রির কাজের পাশাপাশি মাদকাসক্ত হয়ে যায়। আর এরপর থেকে মাদকের টাকার জন্য সে তার স্ত্রীকে মাঝে মধ্যে মারধর করতো।


এ বিষয় নিয়ে একাধিকবার পারিবারিক ভাবে বিচার সালিশ হয়েছে। এরমধ্যে গত ৯ সেপ্টেম্বর রাতে মাদক কেনার জন্য স্ত্রীর কাছে টাকা না পেয়ে বাজার থেকে পেট্টোর কিনে আনে। ওই রাতেই আমজাদ তাদের রান্না ঘরে স্ত্রীর গায়ে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।


বড় ভাই সুলতান মন্ডল বলেন, তার বোনের স্বামী কাঠ মিস্ত্রির কাজ করতো। কিন্তু সম্প্রতি সে মাদক খাওয়া শুরু করে। আর মাদকের টাকার না দেয়ায় তার বোনকে আগুনে পুড়িয়ে দেয়া হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা গেছে।


তিনি বলেন, এ বিষয়ে তার বোনের স্বামীকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।


এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, গত ৯ দিন আগে আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। অথচ আজ মারা যাওয়ার পর ভুক্তভোগীর পরিবার এ বিষয়টি থানায় জানাচ্ছেন এটা রহস্যজনক।


তিনি বলেন, ঘটনাস্থলে তদন্ত করতে পুলিশ পাঠানো হয়েছে। আর এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সেই সাথে লাশের ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/সোহানুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com