"তত্ত্বাবধায়ক সরকার নয় জাতীয় পার্টি একটি অবাধ সুষ্ঠু নির্বাচন দেখতে চায়"
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫০
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বিশ্বাস করেনা, তবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু অবাধ নিরপেক্ষ হতে হবে। বৃহষ্পতিবার (১৪ সেপ্টেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গাইবান্ধার গোবিন্দগঞ্জ জাতীয় পার্টির মতবিনিময় সভায় এই কথা বলেন শেরিফা কাদের এমপি।


তিনি আরও বলেন, বর্তমানে বাংলাদেশে রাজনৈতিক যে অবস্থা আওয়ামী লীগ - বিএনপি এক দফায় অবস্থান করছেন। তাতে মনে হচ্ছে আগামীতে একটি সংঘাত পরিস্থিতি বিরাজ করতে পারে। জাতীয় পার্টির সংঘাত চায়না। তাই সকল দলকে আলোচনায় বসে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে।


শেরিফা কাদের বলেন, দেশে যে নৈরাজ্য চলছে তা থেকে শান্তি ফিরে পেতে জাতীয় পার্টির সরকার দরকার। জাতীয় পার্টি কোন দলের সঙ্গে আগামী নির্বাচনে যাবে তা এখনো বলার সময় হয়নি। তবে লুটপাটকারী বা সন্ত্রাসী দলের সঙ্গে জাপা সরকার গঠন করবে না। দেশের মানুষের আশা সুষ্ঠু নির্বাচন হোক। প্রয়োজনে জাতীয় পার্টি ৩০০ আসনে একক প্রার্থী দিয়ে নির্বাচন করবে।


এসময় আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যক্ষ কাজী মোঃ মশিউর রহমান, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান মোল্লা ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মোঃ আব্দুল গণি সরকার।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক ও দরবস্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও পৌর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল কালাম আজাদ এবং উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও কামারদহ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/আঃ খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com