বোরকা পরে যুবলীগ নেতাকে হত্যা মামলার আসামি গ্রেফতার
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০১:২৯
বোরকা পরে যুবলীগ নেতাকে হত্যা মামলার আসামি গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার তিতাসে বোরকা পরে যুবলীগ নেতা জামাল হোসেনকে গুলি করে চাঞ্চল্যকর হত্যার ঘটনায় মো. বাদল রিয়াজ (৪৮) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশ।


১৩ সেপ্টেম্বর, বুধবার দুবাই থেকে ভারত হয়ে আগরতলা ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্ত পথে বাংলাদেশে প্রবেশের পথে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট পুলিশ আসামি বাদলকে আটক করে। সন্ধ্যায় আখাউড়া থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করে ইমিগ্রেশন কর্তৃপক্ষ।


বাদল কুমিল্লার তিতাস উপজেলার যুবলীগনেতা জামাল হোসেন হত্যা মামলার আসামি। তার পাসপোর্টটি কালো তালিকাভুক্ত হওয়ায় ইমিগ্রেশন করার সময় পুলিশের হাতে ধরা পড়েন তিনি। তার বাড়ি তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামে।


আখাউড়া ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ হাসান আহমেদ ভুইয়া জানান, বাদল একটি হত্যা মামলার আসামি মর্মে ইমিগ্রেশন পুলিশকে অবহিত করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আজ বিকেলে তিনি দুবাই থেকে ভারতের আগরতলা হয়ে আখাউড়া ইমিগ্রেশনে আসেন। তার পাসপোর্টটি কালো তালিকাভুক্ত করা হয়। পরে তাকে আটক করে আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


পূর্বশত্রুতা ও রাজনৈতিক আধিপত্য বিস্তারের জেরে চলতি বছরের ৩০ এপ্রিল রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে যুবলীগনেতা জামাল হোসেনকে (৪০) বোরকা পড়ে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। জামাল হোসেন তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি তিতাসের জিয়ারকান্দি ইউনিয়নের জিয়ারকান্দি নোয়াগাঁও গ্রামের ফজলুল হকের ছেলে। তবে গৌরীপুর পশ্চিম বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com