শিরোনাম
ঝিনাইগাতীতে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫০
ঝিনাইগাতীতে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সকল দপ্তর প্রধান, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমণ্ডলী, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করেছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া।


১৩ সেপ্টেম্বর, বুধবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদের সঞ্চালনায় বক্তব্য দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামছুল আলম, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রাজীব সাহা, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ইউপি সদস্য ও সাংবাদিক মো. জাহিদুল হক মনির প্রমুখ।


উল্লেখ্য, উম্মে সালমা তানজিয়া ময়মনসিংহ বিভাগের ৬ষ্ঠ বিভাগীয় কমিশনার হিসেবে চলতি বছরের ১৩ জুলাই ২০২৩ যোগদান করেন। তিনি বিসিএস প্রশাসন ক্যাডারের ১৭তম ব্যাচের কর্মকর্তা। ১৮২৯ সালে বিভাগীয় কমিশনার পদ সৃষ্টির পর বাংলাদেশে দ্বিতীয় এবং ময়মনসিংহে প্রথম নারী বিভাগীয় কমিশনার হলেন উম্মে সালমা তানজিয়া।


তিনি ময়মনসিংহে যোগদানের পূর্বে পাসপোর্ট ও ইমিগ্রেশন অধিদপ্তরে অতিরিক্ত মহাপরিচালক হিসেবে কর্মরত ছিলেন। কর্মজীবনে তিনি ২০১৭ সালে শ্রেষ্ঠ জেলা প্রশাসকের পুরস্কার লাভ করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগে পড়াশোনা করেছেন।


বিবার্তা/মনির/সউদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com