কুড়িগ্রামে গাঁজা সেবনের অপরাধে ৬ জনের কারাদণ্ড-জরিমানা
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৪
কুড়িগ্রামে গাঁজা সেবনের অপরাধে ৬ জনের কারাদণ্ড-জরিমানা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ফুলবাড়ীতে গাঁজা সেবনের অপরাধে ৬ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।


১০ সেপ্টেম্বর, রবিবার দুপুরে ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোছা. মলিহা খানম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাজা প্রদান করেন।


জানা গেছে, কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ- পরিদর্শক আসাদুল হকের নেতৃত্ব একটি দল উপজেলার ফুলবাড়ী সদর ইউনিয়নের চোত্তাবাড়ী এলাকায় অভিযান চালান। এসময় গাঁজা সেবনরত অবস্থায় ৬ জনকে তারা হাতেনাতে আটক করে গাঁজা সেবনের উপকরণ জব্দ করেন।


পরে সহকারী কমিশনার( ভূমি) মোছা. মলিহা খানম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের সামছুল হকের ছেলে বাবলু মিয়ার (৫০) ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা, বাবলুর ছেলে রুবেল আহমেদের (৩০) ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা, একই গ্রামের বাবুল হোসেনের ছেলে ফারুক মিয়ার (২৫) ১০ দিনের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা, মৃত ওসমান গনির ছেলে মিন্টু মিয়ার (৪০) ১০ দিনের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা, মৃত আব্দুস সাত্তারের ছেলে রফিকুল ইসলামের (৫০) ২ দিনের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা এবং উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের সামছুল হকের ছেলে শাহাজাহান আলীর (৪৬) ১০ দিনের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা করেন।


এ প্রসঙ্গে সহকারী কমিশনার( ভূমি) মলিহা খানম বলেন, আটককৃতরা গাঁজা সেবনরত অবস্থায় শান্তি শৃঙ্খলা বিনষ্ট করে। তাই ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায় করে।


বিবার্তা/বিপ্লব/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com