টাঙ্গাইলে রাস্তা পাকাকরণের দাবিতে ধানের চারা লাগিয়ে মানববন্ধন
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৮
টাঙ্গাইলে রাস্তা পাকাকরণের দাবিতে ধানের চারা লাগিয়ে মানববন্ধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী এলাকায় চার কিলোমিটার রাস্তা পাকা করণের দাবিতে ধানের চারা রোপণ করে মানববন্ধন করেছে এলাকাবাসী।


৯ সেপ্টেম্বর, শনিবার দুপুরে ওই ইউনিয়নের কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত চার কিলোমিটার রাস্তা পাকা করার দাবিতে সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এই মানববন্ধন করেন তারা।


এসময় বক্তব্য দেন ঘাটাইল উপজেলা কৃষকলীগের সদস্য সচিব আবুবকর সিদ্দিক, পল্লী চিকিৎসক তোফাজ্জল হোসেন খান, ব্যবসায়ী এনামুল হক, সংগ্রামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুমান খান খোকন প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় মরণফাঁদে পরিণত হয়েছে। বেহাল সড়কে শিক্ষার্থীসহ সর্বসাধারণের চলাচল করা দায় হয়ে পড়েছে। উপজেলা শহরে যোগাযোগের একমাত্র সড়কটি বেহাল দশা থাকায় রোগী নিয়ে যেতে চরম ভোগান্তিতে পড়তে হয় স্থানীয় বাসিন্দাদের।


এ ব্যাপারে সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বলেন, আমি দায়িত্ব পেয়েছি মাত্র চার মাস। খুপি বাড়ী কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ী বাড়ী ও ফসল সড়কের চার কিলোমিটারের মধ্যে ইতোমধ্যে দেড় কিলোমিটার টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুতই ঠিকাদার নির্বাচন হলে উত্তর অংশে আধা কিলোমিটার ও দক্ষিণ অংশে এক কিলোমিটার রাস্তা পাকা করা হবে। বাকি অংশ পরবর্তীতে পাকা করা হবে।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com