কক্সবাজার কটেজে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ১
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৯
কক্সবাজার কটেজে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ১
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার শহরের কলাতলীর কটেজ জোনে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। এ ঘটনায় জড়িতদের একজনকে আটক করেছে পুলিশ।
ধর্ষণের শিকার ওই কিশোরী কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।


মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম একজন আটকের ঘটনা নিশ্চিত করেছেন।


তিনি বলেছেন, এ ঘটনায় পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করা সম্ভব হয়েছে। একজন আটক রয়েছে। তার নাম ঠিকানা পরে জানান হবে।


এ ঘটনায় কিশোরীর চিকিৎসক, পুলিশ ও ঘটনাস্থলের আশপাশে থাকা লোকজনের দেয়া তথ্য মতে, কলাতলী এলাকার সাংস্কৃতিক কেন্দ্রের বিপরীতে অবস্থিত রাজন কটেজ নামের এক আবাসিক প্রতিষ্ঠানে সোমবার রাতে এই সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে।


ঢাকা থেকে ২ জন কিশোরী একটি অনুষ্ঠানের নৃত্য পরিবেশনের জন্য কক্সবাজার শহরে আনা হয়েছিল কয়েকদিন আগে। যার মাধ্যমে এই ২ জন কিশোরী এসেছিল সেই ব্যক্তি কিশোরী ২ জনকে একটি চক্রের হাতে তুলে দেয়। পরে চক্রটি রাজন কটেজে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর মঙ্গলবার সকালে ২ জনকে ঢাকার একটি বাসে তুলে দেয়া হয়। কিন্তু ২ জনের মধ্যে একজন অতিরিক্ত রক্তরক্ষণের কারণে বাস থেকে রামু বাইপাস এলাকায় নেমে যায়। অপরজন বাস থেকে না নেমে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। রামুতে নেমে যাওয়া কিশোরী দ্রুত রামু হাসপাতালে চিকিৎসা প্রদানের সময় চিকিৎসক ঘটনার বিস্তারিত জেনে পুলিশকে অবহিত করেন। পুলিশ তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে।


রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাক্তার নোবেল কুমার বড়ুয়া জানান, সকালে ওই কিশোরীকে চিকিৎসা প্রদান করেছে কর্তব্যরত চিকিৎসক নুরুল হুদা শাওন। কিশোরীর বক্তব্য পাওয়ার পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, পুলিশ ঘটনাটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়েছে। একজন ভুক্তভোগী চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে সক্ষম হয়েছে। একজন আটক হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।


এদিকে ঘটনাস্থল রাজন কটেজে ঘটনার পর থেকে কাউকে পাওয়া যাচ্ছে না। অনেকেই প্রতিষ্ঠানটির কর্মচারীরা পুলিশ হেফাজতে বলে দাবি করলেও পুলিশ এ ব্যাপারে কোন তথ্য স্বীকার করেননি।


এর আগেও এই কটেজ জোনে ২০২১ সালের ২২ ডিসেম্বর ও ২৮ ডিসেম্বর সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছিল।


বিবার্তা/ফরহাদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com